বিজ্ঞাপন

চট্টগ্রামে করোনায় আরও এক চিকিৎসকের মৃত্যু

June 25, 2020 | 2:15 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এক চক্ষু বিশেষজ্ঞ চিকিৎসকের মৃত্যু হয়েছে। এ নিয়ে চট্টগ্রামে করোনায় আক্রান্ত হয়ে এবং উপসর্গ নিয়ে মোট ১০ জন চিকিৎসকের মৃত্যু হয়েছে।

বিজ্ঞাপন

বুধবার (২৪ জুন) রাতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এই চিকিৎসকের মৃত্যু হয়েছে।

মৃত শহীদুল আনোয়ার (৬২) চট্টগ্রাম নগরীর চান্দগাঁওয়ে বণি হাসান চক্ষু হাসপাতালের কনসালটেন্ট ছিলেন। পাশাপাশি নগরের জামালখান এলাকায় ব্যক্তিগত চেম্বারে রোগী দেখতেন। তার বাড়ি চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলায়।

চমেক হাসপাতালের উপ-পরিচালক আফতাবুল ইসলাম সারাবাংলাকে জানিয়েছেন, গত ২৬ মে শহীদুল আনোয়ার করোনার উপসর্গ নিয়ে চমেক হাসপাতালে ভর্তি হন। তাকে করোনা পর্যবেক্ষণ ইউনিটের হলুদ জোনে রাখা হয়েছিল। এর মধ্যে নমুনা পরীক্ষার তার করোনা পজেটিভ প্রতিবেদন আসে।

বিজ্ঞাপন

‘চারদিন আগে তাকে হাসপাতালের আইসিইউতে স্থানান্তর করা হয়। তার অক্সিজেনের স্যাচুরেশান কমে যায়। গতকাল (বুধবার) রাত পৌঁনে ১২টার দিকে তিনি মারা যান।’ বলেন আফতাবুল ইসলাম

এর আগে বুধবার দুপুরে চট্টগ্রামের বেসরকারি মেট্রোপলিটন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন চমেকের সহযোগী অধ্যাপক সামিরুল ইসলাম। তিনি করোনায় আক্রান্ত হওয়ার পর সুস্থ হলেও পরে ফুসফুসের সংক্রমণ ধরা পড়ে।

বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন, চট্টগ্রাম শাখার সাধারণ সম্পাদক ডা. মোহাম্মদ ফয়সাল ইকবাল চৌধুরী সারাবাংলাকে জানিয়েছেন, চট্টগ্রামে সামিরুল ও শহীদুল আনোয়ারসহ এ পর্যন্ত ১০ জন চিকিৎসকের মৃত্যু হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এমআই

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন