বিজ্ঞাপন

জুরাইনে কলেজছাত্রের ‘আত্মহত্যা’

June 26, 2020 | 3:57 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর শ্যামপুর পশ্চিম জুরাইন এলাকার একটি বাসায় তাসকির আহমেদ সিয়াম (২০) নামে এক কলেজছাত্র গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার অভিযোগ পাওয়া গেছে। সিয়াম স্থানীয় একটি কলেজের একাদশ শ্রেণির দ্বিতীয় বর্ষের ছাত্র ছিল।

বিজ্ঞাপন

শুক্রবার (২৬ জুন) সকাল সাড়ে ৮টার দিকে এ ঘটনাটি ঘটে। পরে পরিবারের লোকজন দেখতে পেয়ে তাকে ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সাড়ে ১০টার দিকে তাকে মৃত বলে ঘোষণা করে।

মৃত সিয়াম মুন্সিগঞ্জ জেলার ব্যবসায়ী নিজাম উদ্দিন খান এর সন্তান। বর্তমানে পরিবারের সাথে শ্যামপুর পশ্চিম জুরাইল আইজিগেট এলাকায় একটি বাসায় ভাড়া থাকতেন।

বিজ্ঞাপন

নিজাম উদ্দিন জানান, তার ছেলে স্থানীয় একটি কলেজের একাদশ শ্রেণির দ্বিতীয়বর্ষে পড়াশুনা করত। সকালে নাস্তা খেয়ে বাসার সিয়াম রুমের দরজা আটকে দেয়। পরে কোনো সাড়াশব্দ না পেয়ে, দরজা ভেঙে দেখা যায় সে গলায় ফাঁস দিয়ে ফ্যানের সঙ্গে ঝুলে আছে। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে এলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। আত্মহত্যার কারণ জানাতে পারেননি পরিবারের সদস্যরা।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বলেন, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/একে

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন