বিজ্ঞাপন

চট্টগ্রামে পোশাককর্মীকে ধর্ষণের অভিযোগে সহযোগীসহ গ্রেফতার ২

June 28, 2020 | 5:16 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীর বায়েজিদ বোস্তামি থানা এলাকায় একটি পাহাড়ে এক পোশাককর্মী তরুণী ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত ধর্ষক ও তার এক সহযোগীকে গ্রেফতার করেছে পুলিশ।

বিজ্ঞাপন

শনিবার (২৭ জুন) রাতে নগরীর ঢেবারপাড় ফরেস্টপাহাড়ে এই ধর্ষণের ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন বায়েজিদ বোস্তামি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রিটন সরকার।

গ্রেফতার দুজন হল- আনোয়ার হোসেন (৫০) ও মো. হেলাল (৪৮)।

বিজ্ঞাপন

ওসি প্রিটন সরকার সারাবাংলাকে জানান, আক্রান্ত তরুণীর বয়স ১৯ বছর। থাকেন বাংলাবাজার এলাকায় একটি কলোনিতে। তিনি এবং তার মা দুজনই পোশাক কারখানায় কাজ করেন। বাবা নেই। তার মামি মুরগী এবং ডিম বিক্রি করেন।

‘শনিবার সন্ধ্যার দিকে একজন ক্রেতার বাসায় মুরগি পৌঁছে দিয়ে ওই তরুণী পাহাড়িপথে হেঁটে নিজের বাসায় ফিরছিলেন। ফরেস্ট পাহাড়ে আনোয়ার ও হেলাল তার পথরোধ করে। জোরপূর্বক পাহাড়ের ঢালুতে নিয়ে আনোয়ার তাকে ধর্ষণ করে। পরে তরুণীর কান্না শুনে স্থানীয় লোকজন গিয়ে তাকে উদ্ধার করে। খবর পেয়ে আমরা গিয়ে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করি। তার মাকে নিয়ে পাহাড়ে অভিযান চালিয়ে রাতে আনোয়ার ও হেলালকে গ্রেফতার করি।’-বলেন ওসি

আক্রান্ত তরুণী শারীরিক ও মানসিকভাবে বিধ্বস্ত অবস্থায় আছেন বলে জানিয়ে ওসি বলেন, ‘করোনা পরিস্থিতি শুরু হওয়ার পর মা-মেয়ে দুজনই কারখানায় চাকরি নিয়ে সংকটে আছেন। এমন অবস্থায় ধর্ষণের ঘটনায় তারা মানসিকভাবে ভেঙে পড়েছেন।’

গ্রেফতার আনোয়ার ও হেলালের বিষয়ে ওসি জানান, দুজনই এলাকায় চাঁদাবাজি, জমি দখলসহ বিভিন্ন অপরাধে জড়িত। আনোয়ারের বিরুদ্ধে বায়েজিদ বোস্তামি ও পাঁচলাইশ থানায় পাঁচটি মামলা আছে।

সারাবাংলা/আরডি/এমআই

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন