বিজ্ঞাপন

পাথরের নিচে ৫০০ বোতল ফেনসিডিল, ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

June 28, 2020 | 11:11 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বগুড়া: বগুড়ায় বিপুল পরিমাণ ফেনসিডিলসহ দুই যুবককে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। রোববার (২৮ জুন) ভোররাত পৌনে ৪টার র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পের একটি দল শিবগঞ্জ উপজেলার উথলী এলাকায় একটি পাথরবোঝাই একটি ট্রাকে তল্লাশি চালিয়ে ৫০০ বোতল ফেনসিডিল উদ্ধার করে।

বিজ্ঞাপন

এ সময় র‌্যাব সদস্যরা গ্রেফতার দুজনের কাছ থেকে দুটি মোবাইল ফোন ও তিনটি সিমকার্ড জব্দ করে। গ্রেফতারকৃতরা হলো- জয়পুরহাট জেলার পাঁচবিবি থানার শহিদুল ইসলামের পুত্র রুবেল মন্ডল (৩০) ও তোজাম্মেল হকের পুত্র নুর আলম (২৮)।

বগুড়া র‌্যাব-১২ ক্যাম্প সূত্র জানায়, রুবেল ও নুর দীর্ঘদিন ধরে আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে ফেনসিডিলের চালান দেশের বিভিন্ন স্থানে সরবারহ করত। তারা উভয়ই পেশাদার মাদক ব্যবসায়ী।

বিজ্ঞাপন

বগুড়া র‌্যাব-১২ ক্যাম্পের কোম্পানি কমান্ডার (সহকারী পুলিশ সুপার) রওশন আলী জানান, র‌্যাবের গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ট্রাকটি (বগুড়া-ট-১১-২৪৭০) তল্লাশি করা হয়। ট্রাকে পাথরের নিচে মাদক বহন করছিল। পরে পাথর সরিয়ে মাদকদ্রব্য উদ্ধার করা হয়। গ্রেফতার দুই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে প্রচলিত মাদকদ্রব্য আইনে মামলা করে শিবগঞ্জ থানায় হস্তান্তর করা হবে।

সারাবাংলা/পিটিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন