বিজ্ঞাপন

আগস্টে হতে পারে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’র বাকি শুটিং

June 29, 2020 | 4:03 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

গত ১৪ মার্চ থেকে লঞ্চের মধ্যে শুটিং চলে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ছবির। খুলনার বিভিন্ন অঞ্চলে চলে শুটিং প্রযোজক সমিতিসহ অন্যান্যদের অনুরোধে গত ৬ এপ্রিল ঢাকা ফিরেন পরিচালক আবু রায়হান জুয়েল। এখনও ছবির কিছু অংশের শুটিং বাকি। এ প্রসঙ্গে কথা বললেন সারাবাংলার সাথে।

বিজ্ঞাপন

আবু রায়হান জুয়েল সোমবার (২৯ জুন) সারাবাংলাকে বলেন, ‘আমাদের মোট ৬-৮ দিনের শুটিং বাকি। এর মধ্যে খুলনায় করতে হবে ৪-৫ দিন। বাকিটা ঢাকায় করবো। তা হলেই ছবির শুটিং শেষ হয়ে যাবে।’

কবে হবে সে শুটিং? ‘করোনাভাইরাসের কারণে তো অনেক কিছুই আটকে আছে। পরিস্থিতি স্বাভাবিক হলে ইচ্ছে আছে আগামী আগস্ট মাসের ২০ তারিখ থেকে বাকি শুটিং করে ফেলার।’

বিজ্ঞাপন

বিশিষ্ট শিক্ষাবিদ ও লেখক ড. মুহম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ থেকে নির্মিত হচ্ছে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। এতে জুটিবদ্ধ হয়ে কাজ করছেন পরীমনি ও সিয়াম আহমেদ।

‘২০১৮-২০১৯ অর্থবছরে ‘নসু ডাকাত কুপোকাত’ নামে ৬০ লাখ টাকা সরকারি অনুদান পায় এই সিনেমার পাণ্ডুলিপি। তবে পরে নাম পরিবর্তন করে রাখা হয় ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। এর চিত্রনাট্য করেছেন জাকারিয়া সৌখিন। সিনেমাটির জন্য প্রথমবার গান লিখেছেন ড. মুহম্মদ জাফর ইকবাল।

গত ১০ ফেব্রুয়ারি রাতে রাজধানীর বিশ্বসাহিত্য কেন্দ্রে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’র মহরত অনুষ্ঠিত হয়।

সারাবাংলা/এজেডএস/

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন