বিজ্ঞাপন

দিল্লীর সাবেক ক্রিকেটারের করোনায় মৃত্যু

June 29, 2020 | 4:45 pm

স্পোর্টস ডেস্ক

করোনাভাইরাসের বিপক্ষে লড়াইয়ে হেরে গেলেন ভারতের ঘরোয়া ক্রিকেটের পরিচিত মুখ সঞ্জয় দোবাল। বিরেন্দর শেবাগ, গৌতম গম্ভির, মিঠুন মানহজদের মতো দিল্লীর ঘরোয়া ক্রিকেটের তারকা ছিলেন সঞ্জয় দোবাল। সোমবার (২৯ জুন) ৫৩ বছর বয়সে মারা যান তিনি। সাবেক এই ক্রিকেটারের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছে তার পরিবারের সদস্যরা।

বিজ্ঞাপন

এক সময় ভারতের ঘরোয়া ক্রিকেটে দাপটের সঙ্গেই খেলেছেন সঞ্জয় দোবাল। প্রথম শ্রেণির ক্রিকেটে বহু বছর খেলেছেন অলরাউন্ডার হিসেবে। সনেট ক্রিকেট ক্লাবের মতো বিখ্যাত ক্লাবেও খেলেছেন তিনি। খেলোয়াড়ি জীবনের শেষে কোচিংকে নিয়ের ক্যারিয়ার হিসেবে বেছে নেন দোবাল। দিল্লীর অনূর্ধ্ব-২৩ দলের সহকারি কোচ হিসেবেও দায়িত্ব পালন করেছেন তিনি।

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে প্রায় এক সপ্তাহের বেশি সময় হাসপাতালে ছিলেন সঞ্জয়। তার রক্তে প্লাজমার পরিমাণ ক্রমশ কমে আসছিল। তাকে প্লাজমা দান করার জন্য সামাজিক যোগাযোগ মাধ্যমে মানুষকে অনুরোধ করেন গম্ভির-মানহজরা। কিন্তু প্লাজমা পেলেও জীবন রক্ষা হয়নি সঞ্জয়ের। শেষ পর্যন্ত করোনার বিপক্ষ লড়াইয়ে হেরে যান তিনি।

বিজ্ঞাপন

ভারত, পাকিস্তানের সঙ্গে সঙ্গে বাংলাদেশের ক্রিকেটেও আঘাত এনেছে করোনা। এর মধ্যেই বাংলাদেশের তিন ক্রিকেটার করোনায় আক্রান্ত হয়েছেন। বর্তমানে করোনা আক্রান্ত হয়ে আইসোলেশনে আছেন সাবেক ক্রিকেটার নাফিস ইকবাল, সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা এবং স্পিনার নাজমুল ইসলাম অপু।

সারাবাংলা/এসএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন