বিজ্ঞাপন

‘আমরা দুজন পারফেক্ট মানিকজোড়’

June 30, 2020 | 1:49 pm

আহমেদ জামান শিমুল

অনেক জল্পনা কল্পনা ছিলো মাহিয়া মাহির সংসার নিয়ে। স্বামী পারভেজ মাহমুদ অপুর সাথে ‘ডিভোর্স’ হয়েছে এমন খবরও প্রকাশিত হয়েছে। বারবার অস্বীকার করলেও সমালোচনা বন্ধ হচ্ছিলো না। অবশেষে মাহি সকল সমালোচলকদের মুখ বন্ধ করে দিলেন মঙ্গলবার (৩০ জুন) রাত আড়াইটায়।

বিজ্ঞাপন

অপুকে জড়িয়ে ধরা একটি ছবি আপ করেন নিজের ফেসবুক আইডিতে। ‘ঢাকা অ্যাটাক’র সময় প্যারিসে তোলা ছবি এটি। এমনকি মাহির হোয়াটস অ্যাপে শ্বশুরের সঙ্গে ছবি দেওয়া। ফেসবুকের ছবির ক্যাপশন, ‘আমরা দুজন পারফেক্ট মানিকজোড়’।

এ ক্যাপশনের পর তোলপাড় সর্বত্র। কমেন্টসে শুভকামনা ও দোয়ার বন্যা। তাহলে কী মান অভিমান ভাঙ্গলো মাহি-অপু’র। ‘হ্যাঁ, যা দেখছেন তা ঠিক। ‘সবই আল্লাহর রহমত। সব কিছু ঠিকঠাক’— বললেন পারভেজ মাহমুদ অপু। সিলেট থেকে কথা বলেন সারাবাংলার সঙ্গে।

বিজ্ঞাপন

https://www.facebook.com/photo.php?fbid=269861327614692&set=a.105703077363852&type=3&theater

২০১৬ সালের ২৪ মে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ের পর শুটিং, টিভি অনুষ্ঠান সর্বত্র নিয়ে গেছেন স্বামীকে। বেশ সুখি দম্পতি হিসেবেই দেখা গেছে। মাঝে প্রায় বছর খানেক তাদের দুজনকে একত্রে দেখা যাচ্ছিলো না। ফেসবুকের ছবিতেও ছিলেন না তারা। সবমিলিয়ে চলচ্চিত্রপাড়ায় জোর গুঞ্জন ওঠে মাহি-অপুর বিচ্ছেদ হয়েছে। অথবা হওয়ার পথে।

‘আমরা দুজন পারফেক্ট মানিকজোড়’

কী এমন দূরত্ব হয়েছিলো? ‘তেমন কিছু না। ও (মাহি) একটু অভিমানী তো। অভিমান তো অভিমানই। ভালোবাসা দিয়েই অভিমানকে জয় করতে হয়। আর ওর অভিমান বেশি ভালোবাসাও বেশি’— বললেন অপু।

অপু আরও বলেন, সবাই বলে আমাদের দুজনকে অনেক মানায়। তাই বলবো অনেকের ‘ডেভিল আই’ (কুদৃষ্টি) লেগেছিলো। এখন আর কোন কিছুতেই কিছু হবে না।

বিভিন্ন গণমাধ্যমে মাহি-অপুর সংসার ভাঙ্গনের খবর প্রকাশিত হলেও দুজনেই তা অস্বীকার করে গেছেন। মাহি তখন সারাবাংলাকে বলেছিলেন, ‘অপু আমাকে ভালোবাসে, আমি অপুকে শ্রদ্ধা করি। এবং এরকম একটা ভালো মানুষকে যে ছেড়ে দিতে চায়, সে হচ্ছে আস্তো একটা বোকা মেয়ে। এরকম একটা শ্বশুরবাড়ি যে ছেড়ে দিতে চায় সেও আস্তো একটা বোকা মেয়ে। আমি ওইরকম বোকা মেয়ের দলে যেতে চাই না’।

এ খবরে বিস্মিত হয়েছিলেন অপু, ‘ধরেন কাউকে অফিস থেকে পোস্টিং করা হলো ঢাকার বাইরে। এর জন্য তাকে পরিবার-পরিজন ছেড়ে ওখানে থাকতে হলে কি তার সংসার ভেঙ্গে যাবে? আমার এখানে ব্যবসা আছে। সেটাতে অনেক সময় দিতে হচ্ছে। তাই আমি সিলেটে বেশি থাকি।’

অবশেষে তো সবার মুখ বন্ধ করলেন মাহিয়া মাহি ও পারভেজ মাহমুদ অপু। সারাবাংলার সঙ্গে কথা বলার এক পর্যায়ে অপু জানালেন, তিনি সোমবার বিকেলেই ঢাকায় আসছেন।

অপু বললেন, ‘আমাদের দুজনের জন্য দোয়া করবেন। আজীবন যেন দুজন দুজনকে এভাবে ভালোবেসে যেতে পারি।’

আরও পড়ুনঃ  কারা ছড়াচ্ছে বিচ্ছেদের খবর! মাহি-অপু দুজনেই বিস্মিত  

সারাবাংলা/এজেডএস/

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন