বিজ্ঞাপন

প্রত্যয়ের ধাক্কায় পোস্তগোলা ব্রিজে ফাটল, যান চলাচল বন্ধ

June 30, 2020 | 2:24 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: বুড়িগঙ্গায় ডুবে যাওয়া লঞ্চ মর্নিং বার্ডকে উদ্ধার করতে এসে জাহাজ প্রত্যয় পোস্তগোলা ব্রিজে ধাক্কা দেয় ও আটকে যায়। আর এতেই পোস্তগোলা ব্রিজে ফাটল দেখা দিয়েছে। তাই ঝুঁকি এড়াতে ব্রিজের ওপর দিয়ে সবধরনের যান চলাচল বন্ধ করে দিয়ছে সড়ক ও জনপথ বিভাগ।

বিজ্ঞাপন

মঙ্গলবার (৩০ জুন) দুপুর সাড়ে ১২ টার দিকে শ্যামপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সারাবাংলাকে বলেন, গতকাল সন্ধ্যায় মর্নিং বার্ড লঞ্চ উদ্ধার করতে এসে উদ্ধাকারী জাহাজ প্রত্যয় পোস্তগোলা ব্রিজে আটকে যায়। এ সময় ব্রিজে বেশ জোরে ধাক্কা লাগে। ফলে ব্রিজে ফাটল দেখা দিয়েছে। এর পর গতকাল সন্ধ্যা থেকে একদিকের যান চলাচল বন্ধ করা হলেও আজ সকাল থেকে উভয়পাশের যান চলাচল বন্ধ করে দেয় সড়ক বিভাগ।’

এদিকে পোস্তগোলা ব্রিজে গিয়ে দেখা যায়, পুলিশের ট্রাফিক বিভাগ কোনো যানবাহনকে সেতুর ওপর দিয়ে চলাচল করতে দিচ্ছে না। সাধারণ লোকজন পায়ে হেঁটে সেতু পার হচ্ছেন।

বিজ্ঞাপন

উদ্ধারকারী জাহাজ প্রত্যয়ের ধাক্কায় পোস্তগোলা ব্রিজের নিচের পাটাতন বিম ক্ষতিগ্রস্থ হয়েছে। সড়ক ও জনপদ বিভাগের প্রকৌশলীরা এরই মধ্যে ক্ষতিগ্রস্থ স্থানটি পরিদর্শন করে গেছেন। তবে ব্রিজ দিয়ে কখন যান চলাচল শুরু হবে তা জানা যায়নি।

সারাবাংলা/ইউজে/পিটিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
নির্বাচনের সংবাদে লিঙ্গ বৈষম্য, অভিযোগ ডেমোক্রেটিক প্রার্থীদেরস্যার, রিমান্ডটা কি কনসিডার করা যায় না: আদালতকে সাহেদ৩০ ফুটবলারের করোনার নমুনা নিল দুই হাসপাতালগাফিলতি পেলে ঠিকাদারকে কালো তালিকাভুক্তির নির্দেশ চসিক প্রশাসকের‘বন্যায় জলাবদ্ধতা কমাতে নদ-নদী ড্রেজিংয়ে সমীক্ষা হচ্ছে’সাবমেরিন ক্যাবল কাটার ঘটনায় পৌর মেয়রের ভাইসহ গ্রেফতার ২বঙ্গবন্ধুর ৩ খুনির বিষয়ে সঠিক তথ্য নেই: পররাষ্ট্রমন্ত্রীআমেরিকার নাগরিকত্ব ছাড়ছেন 'ট্রাম্পে অতিষ্ঠ ' জনগণঢাকা-১৮ ও পাবনা-৪-এ ভোটের তফসিল আগস্টের শেষ সপ্তাহেচুয়াডাঙ্গায় ছাত্রী ধর্ষণের অভিযোগে শিক্ষকের বিরুদ্ধে মামলা সব খবর...
বিজ্ঞাপন