বিজ্ঞাপন

পিছিয়ে গেল অস্ট্রেলিয়ার আন্তর্জাতিক ক্রিকেটে ফেরা

June 30, 2020 | 3:33 pm

স্পোর্টস ডেস্ক

সবকিছু ঠিক থাকলে কদিন পর আন্তর্জাতিক ক্রিকেটের স্বাদ পেতে যাচ্ছেন ক্রিকেটপ্রেমীরা। অনেক তোড়জোড়ের পর ৮ জুলাই শুরু হওয়ার কথা ইংল্যান্ড-ওয়েস্ট ইন্ডিজ টেস্ট সিরিজ। আস্ট্রেলিয়াও আন্তর্জাতিক ক্রিকেটে ফিরতে তোড়জোড় করছিল। যার ফলশ্রুতিতে আগস্টে ক্রিকেটে ফেরার কথা ছিল অজিদের। ঘরের মাঠে জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ আয়োজন করতে যাচ্ছিল অস্ট্রেলিয়া। কিন্তু হঠাৎ এক বিজ্ঞপ্তিতে এই সিরিজ পিছিয়ে দেওয়ার কথা জানিয়ে দেওয়া হলো।

বিজ্ঞাপন

আজ মঙ্গলবার (৩০ জুন) ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ) এক বিজ্ঞপ্তিতে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজটি অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে দেওয়ার বিষয়টি নিশ্চিত করেছে। এ বিষয়ে সিএ'র অন্তবর্তীকালিন প্রধান নির্বাহী নিক হকলি বলেন, 'এ সিরিজ পেছানোর কারণে দুই পক্ষই হতাশ। কিন্তু ক্রিকেট অস্ট্রেলিয়া ও জিম্বাবুয়ে ক্রিকেট বুঝতে পেরেছে খেলোয়াড়, ম্যাচ অফিশিয়াল, স্বেচ্ছাসেবী এবং আমাদের সমর্থকদের ভালোর কথা চিন্তা করলে এটাই সবচেয়ে সঠিক ও যুগোপযোগী সিদ্ধান্ত।'

খবরে বলা হচ্ছে, তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজটি আয়োজনে বদ্ধপরিকর ছিল অস্ট্রেলিয়া। কিন্তু সম্প্রতি দেশটিতে করোনাভাইরাসের প্রভাব বাড়াতে ঝুঁকি নিতে চাচ্ছে না অস্ট্রেলিয়া সরকার।

বিজ্ঞাপন

পূর্ব ঘোষণা অনুযায়ী অস্ট্রেলিয়া-জিম্বাবুয়ে সিরিজ শুরু হওয়ার কথা ছিল আগস্টের ৯ তারিখে। সিরিজের বাকি দুটি ম্যাচ অনুষ্ঠিত হওয়ার কথা ১২ ও ১৫ তারিখে। সবগুলো ম্যাচই অনুষ্ঠিত হওয়ার কথা ছিল অস্ট্রেলিয়ার উত্তরাঞ্চলে।

সারাবাংলা/এসএইচএস/এসএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন