বিজ্ঞাপন

করোনা জয় করলেন জোকোভিচ ও তার স্ত্রী

July 2, 2020 | 6:18 pm

স্পোর্টস ডেস্ক

গত ২৩ জুন টেনিস মহাতারকা নোভাক জোকোভিচ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে জানা যায়। তার সঙ্গে স্ত্রী জেলেনাও আক্রান্ত হয় মরণঘাতি এই ভাইরাসে। অবশেষে দুইজনই আক্রান্তের ৯ দিনের মাথায় করোনামুক্ত হয়েছেন বলে জানিয়েছেন জোকোভিচ এবং জেলেনার ব্যক্তিগত চিকিৎসক।

বিজ্ঞাপন

বেলগ্রেডে বৃহস্পতিবার (২ জুলাই) সর্বশেষ পিসিআর টেস্টের পর জানা যায় দুইজনই করোনাভাইরাস নেগেটিভ। জোকোভিচ এবং তার স্ত্রী দ্বিতীয়ধাপে করোনা পরীক্ষা করেন ডাক্তারদের পরামর্শে, তখনই তাদের ফলাফল নেগেটিভ আছে।

সার্বিয়ার বেলগ্রেডে নোভাক ও পরিবারের সদস্যদের করোনাভাইরাস পরীক্ষা করা হয় ২৩ জুন। এতে দেখা যায় তিনি ও তার স্ত্রী জেলেনা করোনাভাইরাসে আক্রান্ত। তবে তার শরীরের করোনাভাইরাসের কোনো উপসর্গ দেখা যায়নি।

আদ্রিয়া ট্যুর কম্পিটিশনে খেলার সময় জেকোভিচ আক্রান্ত হয়েছেন বলে ধারণা করা হচ্ছে। ওই প্রতিযোগিতায় খেলা অন্যান্য টেনিস তারকা গ্রিগর দিমিত্রভ, বর্না করিচ ও ভিক্টর ত্রইকও করোনাভাইরাসে আক্রান্ত বলে জানিয়েছেন।

বিজ্ঞাপন

ক্রোয়েশিয়ার জাদারে ওই টুর্নামেন্টে খেলা অন্যান্য খেলোয়াড় যারা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন তারা সেখানেই অবস্থান করছিলেন। তবে টেনিস র‍্যাংকিংয়ের এক নম্বর খেলোয়াড় জোকোভিচ ২৩ জুন সার্বিয়া ফিরে যান। এ ব্যাপারে আদ্রিয়া ট্যুর কর্তৃপক্ষ জানিয়েছিল, জোকোভিচের শরীরে সে সময় কোনো উপসর্গ দেখা যায়নি।

সারাবাংলা/এসএস

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন