বিজ্ঞাপন

স্ত্রী-কন্যাসহ করোনামুক্ত আফ্রিদি

July 2, 2020 | 9:55 pm

স্পোর্টস ডেস্ক

করোনাভাইরাসকে হারিয়ে দিলেন পাকিস্তানের তারকা ক্রিকেটার শহিদ আফ্রিদি। স্ত্রী ও দুই কন্যাসহ তার করোনাভাইরাস পরীক্ষায় নেগেটিভ ফল এসেছে। বৃহস্পতিবার (২ জুলাই) সামাজিক যোগাযোগমাধ্যমে খবরটা নিজেই জানিয়েছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক। কঠিন সময়ে পাশে থাকার জন্য সবাইকে ধন্যবাদ জানিয়েছেন আফ্রিদি।

বিজ্ঞাপন

গত ১৩ জুন এক টুইট বার্তায় নিজের করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার খবরটি জানিয়েছিলেন ৪০ বছর বয়সী তারকা ক্রিকেটার। এই খবর পরে বিভিন্ন ভাবে ছড়িয়েছে। আফ্রিদির মারা যাওয়ার গুজবও ছড়িয়ে পড়েছিল সামাজিক যোগাযোগমাধ্যমে।

করোনাভাইরাসের প্রকোপ শুরু হওয়ার পর থেকেই নিজের ফাউন্ডেশনের পক্ষ থেকে পাকিস্তান জুড়ে বিভিন্ন কার্যক্রম চালিয়েছেন আফ্রিদি। করোনায় বিপদে পড়া মানুষদের অর্থ ও খাদ্য সহায়তা দিয়েছেন। কাঁধে আটার বস্তা বহন করতেও দেখা গেছে আফ্রিদিকে। অসহায়দের সহায়তা করতে গিয়েই করোনায় আক্রান্ত হয়েছিলেন তিনি।

বিজ্ঞাপন

করোনায় বিপদের পড়া মানুষদের সহায়তার লক্ষ্যে বাংলাদেশের হয়ে প্রথম ডাবল সেঞ্চুরি করা মুশফিকুর রহিমের নিলামে তোলা ব্যাটটি প্রায় ১৭ লাখ টাকায় কিনেছিলেন পাকিস্তানি তারকা।

উল্লেখ্য, পাকিস্তানে বেশ কয়েকজন ক্রিকেটারই করোনায় আক্রান্ত হয়েছেন। ইংল্যান্ড সফরের প্রাথমিক দলে থাকা ১০ ক্রিকেটার সম্প্রতি করোনায় পজেটিভ হয়েছেন। এর আগে করোনায় আক্রান্ত হয়ে মারা যান পাকিস্তানি ক্রিকেটার জাফর সরফরাজ।

সারাবাংলা/এসএইচএস/এসএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন