বিজ্ঞাপন

তিন বছরের ছেলেকে হত্যা: বাবার দোষ স্বীকার

July 3, 2020 | 2:46 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী থানার মাতুয়াইলের তিন বছরের শিশু মাহিমকে হত্যার দায় স্বীকার করেছেন শিশুটির বাবা। অপহরণ করে জুসের সঙ্গে ঘুমের ওষুধ খাইয়ে শিশুটিকে হত্যা করা হয়েছিল বলে জানান তিনি। তার সঙ্গে দোষ স্বীকার করেছেন এ ঘটনায় দায়ের করা মামলা আরেক আসামি, যিনি ওই শিশুটির প্রতিবেশী।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২ জুলাই) বিকেলে ঢাকা মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমানের আদালতে তারা এ জবানবন্দি দেন। স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেওয়া দুই আসামি হলেন— শিশুটির বাবা জুলহাস ও প্রতিবেশী জুয়েল ব্যাপারী।

এদিন মামলাটির তদন্ত কর্মকর্তা যাত্রাবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) জহিরুল ইসলাম দুই আসামিকে আদালতে হাজির করেন। আসামিরা স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হওয়ায় তা রেকর্ড করার আবেদন করেন তদন্ত কর্মকর্তা। আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক তা রেকর্ড করেন। এরপর তাদের কারাগারে পাঠানো হয়।

এর আগে, গত ২৯ জুন শিশু মাহিমের বাবা অভিযোগ করেন, তার সন্তান ২৭ জুন অপহরণের শিকার হয়েছে। যাত্রাবাড়ী থানায় জুলহাস সাধারণ ডায়রি (জিডি) করেন। পরে জিডি তদন্ত করে অভিযান চালিয়ে গত ৩০ জুন জুয়েল ব্যাপারী নামে এক যুবককে গ্রেফতার করে র‌্যাব। তিনি অপহরণে বিষয়টি স্বীকার করেন এবং এর সঙ্গে শিশুর বাবা জুলহাসের জড়িত থাকার কথা জানান।

বিজ্ঞাপন

সারাবাংলা/এআই/টিআর

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন