বিজ্ঞাপন

মোবাইলে উচ্চস্বরে কথা বলায় খুনের মামলায় গ্রেফতার ৪ ভাই

July 3, 2020 | 3:44 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: তুচ্ছ ঘটনার জেরে চট্টগ্রাম নগরীতে এক যুবককে ছুরিকাঘাতে খুনের ঘটনায় চার ভাইকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে হত্যায় ব্যবহৃত ছোরাও উদ্ধার করেছে নগরীর ডবলমুরিং থানা পুলিশ।

বিজ্ঞাপন

শুক্রবার (৩ জুলাই) সকাল পর্যন্ত নগরীর বিভিন্ন এলাকায় ও হাটহাজারীতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে বলে জানান ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সদীপ কুমার দাশ।

গ্রেফতার চারজন হলেন— ইরফান বাবু (২৩), শাহরিয়ার ফারদিন তুহিন (১৯), ইয়াছিন আরাফাত টিটু (৩০) ও ইব্রাহিম মুন্না (২৬)। তারা উত্তর আগ্রাবাদ হাজীপাড়া মসজিদের পাশের এলাকার আবু কালামের ছেলে।

বিজ্ঞাপন

ওসি সদীপ সারাবাংলাকে জানান, গত ১৫ জুন হাজীপাড়া মসজিদের পাশে অভি মীর নামে এক যুবককে ছুরিকাঘাতে আহত করে ইরফান বাবু ও তার ভাইয়েরা। মসজিদের পাশে একটি রিকশা গ্যারেজের সামনে বসে আড্ডা দিচ্ছিল তারা। মোবাইলে উচ্চস্বরে কথা বলতে বলতে সেখান দিয়ে যাচ্ছিলেন অভি। এতে ক্ষুব্ধ হয়ে বাবু প্রথমে তাকে মারধর করে। পরে ভাইয়েরাসহ এসে তাকে ছুরিকাঘাত করে।

আহত অভি মীর নগরীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ২৪ জুন মারা যান। এর আগে ১৮ জুন তিনি থানায় মামলা করেন।

ডবলমুরিং থানার উপ-পরিদর্শক (এসআই) অর্ণব বড়ুয়া সারাবাংলাকে বলেন, ‘গ্রেফতার হওয়া চার জন বখাটে ও উচ্ছৃঙ্খল স্বভাবের। তারা গলিতে বসে আড্ডা দেয় ও নেশা করে। কথায় কথায় লোকজনকে ভয়ভীতি দেখায়, মারধর করে।’

নিহত অভি মীর ছাত্রদলের রাজনীতিতে যুক্ত ছিলেন উল্লেখ করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরীসহ নেতারা খুনে জড়িতদের গ্রেফতার চেয়ে বিবৃতি দিয়েছিলেন।

সারাবাংলা/আরডি/টিআর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন