বিজ্ঞাপন

বান্দরবানে পিসিপি থেকে আ.লীগে যোগ দেওয়া তরুণ অপহৃত

July 3, 2020 | 7:58 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বান্দরবান: বান্দরবান সদর ইউনিয়নের হেব্রন পাড়ায় এক পাহাড়ি তরুণকে অপহর‌ণের অভি‌যোগ উঠেছে। অপহৃত রুয়াল লুল থাং বম (৩০) সদর ইউনিয়‌নের হেব্রন পাড়ার লাল মুন হল বমের ছে‌লে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২ জুলাই) বিকেলের দিকে অপহরণের শিকার হন রুয়াল।

স্থানীয়রা জানায়, অপহৃত ব্যাক্তি রুয়াল লুল থাং বম একসময় পাহা‌ড়ের আঞ্চ‌লিক সংগঠন জেএসএসের অঙ্গসংগঠন পাহাড়ি ছাত্র পরিষদের (পি‌সি‌পি) সদস্য ছিলেন। পরে তিনি আওয়ামী লীগে যোগ দিয়েছিলেন। স্থানীয়দের ধারণা, পি‌সি‌পি থে‌কে আওয়ামী লী‌গে যোগ দেওয়ার কারণে তাকে অপহরণ করা হয়ে থাকতে পারে।

বিজ্ঞাপন

স্থানীয়রা আরও জানান, কিছুদিন আগে জেএসএসের (মূল) কিছু ব্যক্তি রুয়ালকে আওয়ামী লীগ থেকে সরে জেএসএসে ফিরতে প্রস্তাব দেন করে। তা না করলে তাকে মেরে ফেলারও হুমকি দেওয়া বলেও জানান পাড়াবাসী।

বান্দরবান সদর উপ‌জেলা আওয়ামী লী‌গের সভাপ‌তি পাইহ্লা অং মারমা জানান, হেব্রন পাড়া থে‌কে জর্ডান পাড়ায় মোটরসাইকেলে যাওয়ার সময় পথে তাকে অপহরণ করা হয়েছে ব‌লে খবর পে‌য়ে‌ছি। আমরা তার মোটরসাইকেলটি পে‌য়ে‌ছি। তারও খোঁজ নি‌চ্ছি।

এ বিষ‌য়ে বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শ‌হিদুল ইসলাম জানান, অপহর‌ণের কোনো অভিযোগ পাইনি। পেলে ব্যবস্থা নেওয়া হবে।

সারাবাংলা/টিআর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন