বিজ্ঞাপন

করোনায় ৫ শতাধিক মানুষের পাশে স্কুলশিক্ষার্থীদের সংগঠন

July 4, 2020 | 3:22 am

ঢাকা: করোনা মহামারিতে কাজ হারানো বা বিভিন্নভাবে অসহায় হয়ে পড়া পাঁচ শতাধিক অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে ক্ষুদে শিক্ষার্থীদের গড়ে তোলা সংগঠন বিশ্বাস অরগানাইজেশন।

বিজ্ঞাপন

শুক্রবার (৩ জুলাই) সকালে বাসাবো এলাকাতে সংস্থাটির পক্ষ থেকে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল মাস্ক, টি-শার্ট, চাল, ডাল, তেলসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্য।

কয়েকজন ক্ষুদে স্কুলশিক্ষার্থীরা গড়ে ‍তুলেছে বিশ্বাস অরগানাইজেশন। তাদের মধ্যে আছে ছাকিন রহমান, পাটোয়ারি, জোহেব, ইক্তিয়ার, তাহিন, সামিন ও আমানত। তারা সবাই দশম শ্রেণির শিক্ষার্থী।

বিজ্ঞাপন

এ বিষয়ে সারাবাংলাকে ছাকিন রহমান বলছে, আমার ভালো লাগছে যে পাঁচশ’রও বেশি মানুষকে আমরা সহায়তা করতে পেরেছি। আমরা সবাই ছোট। আমরা এবারের ঈদের কোনো কেনাকাটা করিনি। ওই টাকা জমিয়ে আমরা এই সহায়তা করলাম। এভাবে আমরা আগামীতেও কাজ করতে চাই। অসহায় মানুষের পাশে দাঁড়াতে চাই।

ছেলে ও তার সহপাঠীদের কার্যক্রমে সমর্থন রয়েছে পরিবারেরও। ছাকিনের বাবা সরকারি কর্মকর্তা লুৎফুল আজম সারাবাংলাকে বলেন, এটি মানবিক কাজ। সরকারের ওপর সবাই আশা করে থাকলে হবে না। আমাদের সবাইকে এগিয়ে আসতে হবে। তাহলেই কেবল এই মহামরি মোকাবিলা করা সম্ভব হবে। আমার খুব ভালো লাগছে যে স্কুলপড়ুয়া ছেলেরা এমন উদ্যোগ নিয়েছে। আমি চাই, ওরা আগামীতেও এই কাজগুলো চালিয়ে যাবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসজে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন