বিজ্ঞাপন

পাঠানো গানে হবে নাটক নির্মাণ

July 4, 2020 | 1:55 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

দেশে সঙ্গীতশিল্পী অন্বেষার জন্য অনেকগুলো রিয়্যালিটি শো হয়েছে। সেখান থেকে অনেকে প্রতিষ্ঠা পেয়েছে অনেকে হারিয়ে গেছে। তবে রিয়্যালিটি শো না প্রতিভা খোঁজার ব্যতিক্রমী এক আয়োজন করেছেন সঙ্গীত প্রযোজনা সংস্থা ধ্রুব মিউজিক স্টেশন। আয়োজনের নাম ‘আমার গান’।

বিজ্ঞাপন

‘আমার গান’ আয়োজনটি এমন মানুষদের জন্য যারা নিজে গান লিখে, সুর করে এবং গায়। কিন্তু সুযোগের অভাবে নিজের সেই প্রতিভার বিকাশ ঘটাতে পারছে না। এরকম অলরাউন্ডারা তাদের গান পাঠাতে হবে ধ্রুব মিউজিকের ঠিকানায়।

আগামী ৫ জুলাই থেকে ২৫ জুলাই পর্যন্ত এ আয়োজনে অংশ নেওয়া যাবে। সেখান থেকে জুরিবোর্ড প্রাথমিক ভাবে সেরা ৩০ জনকে বাছাই করবেন। তাদের নিয়েই শুরু হবে মূল প্রতিযোগিতা।

প্রতিযোগিতায় সেরা ৩ গান অবলম্বনে নির্মিত হবে নাটক। আর সেরা দশ জনের ১০ টি মৌলিক গান প্রযোজনা করবে ধ্রুব মিউজিক স্টেশন।

বিজ্ঞাপন

প্রতিষ্ঠানটির কর্ণধার সঙ্গীত শিল্পী ধ্রুব গুহ বলেন, ‘মার্চের প্রথম সপ্তাহে আমরা এই আয়োজন করার সিদ্ধান্ত নেই। মোটামুটি গুছিয়ে নিয়েছিলাম। এরই মধ্যে শুরু হলো করোনার ভয়াল থাবা। স্থবির হয়ে গেল জনজীবন। আমরাও আমাদের কার্যক্রম স্থগিত করলাম। এখন স্বাভাবিক কর্মকান্ডে ফিরতে শুরু করেছে মানুষ। তাই আবার শুরু করলাম। অডিও অঙ্গনকে আরও সরব করতে এবং সঙ্গীতের প্রতি দায়িত্ববোধ এবং দায়বদ্ধতা থেকেই আমাদের এই আয়োজন।’

সারাবাংলা/এজেডএস/

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন