বিজ্ঞাপন

তেরেঙ্গানু এফসি’র প্রাইজমানি দেয়া হয়েছে: রুহুল আমিন

July 4, 2020 | 4:08 pm

স্পোর্টস করেসপন্ডেন্ট

ঢাকা: গত বছর অক্টোবরে হয়ে যাওয়া শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল তেরেঙ্গানু এফসি প্রাইজমানির অর্থ বাংলাদেশ ফুটবল ফেডারেশনকে (বাফুফে) পরিশোধ করা হয়েছে বলে জানান শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ ফুটবলের প্রধান সম্বন্বয়ক তরফদার রুহুল আমিন।

বিজ্ঞাপন

ছয় ক্লাবের আন্তর্জাতিক ক্লাব কাপের টুর্নামেন্টের চ্যাম্পিয়নদের জন্য বরাদ্দ প্রাইজমানির ৫০ হাজার ইউএস ডলার (৪২ লাখ টাকা) দুয়েকদিনের মধ্যে মালয়েশিয়ার দলটির অ্যাকাউন্টে পৌঁছে যাবে বলে জানান তিনি।

তেরেঙ্গানুর প্রাইজমানির অর্থ পরিশোধের বিষয় নিয়ে শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ ফুটবলের প্রধান সম্বন্বয়ক ও চট্টগ্রাম আবাহনীর সহ-সভাপতি তরফদার মো: রুহুল আমিন। এ বিষয়ে তিনি সারাবাংলাকে জানান, ‘প্রাইজমানির ব্যাপারে আমরা খুব সক্রীয় থাকি। এটা দিয়ে ফেলতে হবে। কিন্তু প্রাইজমানির যে ইস্যুটা থাকে সরকারের পারমিশন লাগে, সেন্ট্রাল ব্যাংকের একটা পারমিশন লাগে। এটা আমরা বাফুফেকে আগে জানিয়েছি। বাফুফে মন্ত্রণালয়কে জানিয়েছে ৩০ শে জুন। আমরা দুই জুলাইয়ে বাফুফের একাউন্টে টাকা জমা দিয়ে দিয়েছি। বাফুফে সোমবার হয়তো টাকা পৌঁছে দিবে।’

বিজ্ঞাপন

গত বছর ১৯ থেকে ৩১ অক্টোবর চট্টগ্রামের এম এ আজীজ স্টেডিয়ামে শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপের তৃতীয় আসরটি আয়োজিত হয়েছিল। ফাইনালে আয়োজক চট্টগ্রাম আবাহনীকে ২-১ ব্যবধানে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছিল তেরেঙ্গানু এফসি। চ্যাম্পিয়ন দলকে প্রাইজমানি হিসেবে ৫০ হাজার ইউএস ডলার (৪২ লাখ টাকা) দেয়ার কথা ছিল আয়োজক কমিটির। সাত মাসেও সেই টাকা পরিশোধ করা হয়নি বলে অভিযোগ করে মালয়েশিয়ার দলটি।

প্রাইজমানি পরিশোধে বিলম্ব হওয়ার পেছনে তরফদারের যুক্তি, ‘প্রাইজমানি পরিশোধ করতে হলে একটা প্রসেসের মধ্য দিয়ে যেতে হয়। সেটার একটা টাইম লাগে। আমরা বাফুফেকে জানিয়েছি। বাফুফে মন্ত্রণালয়কে জানিয়েছে। এরপর সেন্ট্রাল ব্যাংকের অনুমতির বিষয় আছে। সব বিষয় মিলিয়ে একটা সময় লাগে। সেটা আমাদের দিতে হবে। আমরা ৩০ জুন চিঠি হাতে পেয়েছি। ২ জুলাই টাকা পরিশোধ করেছি। এখানে ভুল বোঝাবুঝি বা নেগেটিভ প্রচারের কোন অবকাশ নেই।’

আরও পড়ুন: শেখ কামালের অর্ধকোটি টাকার পুরস্কার পায়নি চ্যাম্পিয়ন তেরেঙ্গানু

বিজ্ঞাপন

সারাবাংলা/জেএইচ

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন