বিজ্ঞাপন

অপহরণের ৮ ঘন্টা পর ব্যবসায়ী উদ্ধার, গ্রেফতার ৮

July 5, 2020 | 12:01 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ে অপহরণের ৮ ঘন্টা পর জুয়েল রানা (২৮) নামের এক ব্যবসায়ীকে উদ্ধার করা হয়। অপহরণকারী চক্রের ৮ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন সদর থানা ওসি তানভিরুল ইসলাম।

বিজ্ঞাপন

শনিবার (০৪ জুন) ভোর রাতে সিরাজগঞ্জের বঙ্গবন্ধু (যমুনা) সেতু এলাকায় একটি মাইক্রো থেকে হাত-পা বাঁধা অবস্থায় ওই ব্যবসায়ীকে উদ্ধার করা হয়। সেসময় বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানা পুলিশের সহযোগিতায় অপহরণকারী চক্রের ৮ সদস্যকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, ঠাকুরগাঁও সদর উপজেলার দেবীপুর ইউনিয়নের ১১ মাইল এলাকার জাফর আলী ফিলিং স্টেশন থেকে শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে মোটরসাইকেলে পেট্রোল নিয়ে বাড়িতে ফিরছিলেন ব্যবসায়ী জুয়েল রানা। এ সময় পাম্পের সামনে
ঠাকুরগাঁও-পঞ্চগড় মহাসড়কে ওই ব্যবসায়ীর পথরোধ করে জোরপূর্বক একটি মাক্রোবাসে উঠিয়ে নিয়ে ঢাকার উদ্দেশ্যে নিয়ে যাওয়া হয়। সেসময় অপহরণকারীরা ব্যবসায়ীর মুঠোফোন দিয়ে তার পরিবারের কাছে ১৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। এই ঘটনার প্রেক্ষিতে অপহৃত জুয়েল রানার মা আনজুয়ারা বেগম রাতেই বাদী হয়ে ঠাকুরগাঁও সদর থানায় অজ্ঞাত আসামী উল্লেখ
করে মামলা দায়ের করেন।

গ্রেফতারকৃতরা হলেন জামালপুর জেলার আশারফুল ইসলাম আরিফ (২৭), কুড়িগ্রাম জেলার হুমায়ুন কবির (৪৫), জামালপুর জেলার আলাউদ্দিন (৩৫), বি-বাড়িয়া জেলার দেলোয়ার হোসেন (৩২), বগুড়া জেলার দেলোয়ার হোসেন (৪৫), নোয়াখালী জেলার সোহাগ (৩২), বি-বাড়িয়া জেলার আল আমিন (৩৫) ও মাইক্রোবাস চালক রাজশাহী জেলার সালাউদ্দীন (৩৯)।

বিজ্ঞাপন

ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) তানভিরুল ইসলাম বলেন, প্রযুক্তি ব্যবহার করে শনিবার ভোর রাতে সিরাজগঞ্জের বঙ্গবন্ধু যমুনা সেতু পশ্চিম থানা পুলিশের সহযোগিতায় যমুনা ব্রীজ এলাকায় মাইক্রোবাসটিকে আটক করে অপহৃত ব্যবসায়ীকে উদ্ধার এবং অপরাধীদের গ্রেফতার করা হয়।

সারাবাংলা/টিসি

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন