বিজ্ঞাপন

লকডাউনে পরিবার নিয়ে বিমানে উঠে বিতর্কে অক্ষয়

July 5, 2020 | 7:18 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

পরিবার নিয়ে বিমানে করে নাসিক গিয়েছেন অক্ষয়কুমার, আর তা থেকেই শুরু হয়ে গেছে বিতর্ক। এরই মধ্যে বেশ কিছু অভিযোগ জমা পড়ে গেছে বলিউডের এই অভিনেতার বিরুদ্ধে।

বিজ্ঞাপন

ভারতীয় গণমাধ্যম সুত্রে জানা যায়, মহারাষ্ট্রে লকডাউন চলাকালীন সময়ে বিশেষ বিমানে করে পরিবার নিয়ে নাসিক উড়ে গিয়েছিলেন অক্ষয় কুমার। আর সেই খবর চলে আসে আমলামহলে। নাসিক জেলার ভারপ্রাপ্ত মন্ত্রী ছগন ভুজবলের কাছে ইতিমধ্যেই বেশ কিছু অভিযোগ জমা পড়ে অক্ষয় কুমারের বিরুদ্ধে। তৎক্ষণাৎ তিনি যোগাযোগ করেন জেলার অন্যান্য কর্তাব্যক্তিদের কাছে এবং আশ্বাস দেন যে আদৌ কোন কারণে এই লকডাউনের মাঝে অভিনেতা নাসিক গেলেন, তা খতিয়ে দেখা হবে। প্রশ্ন উঠে যে, রাজ্যের মুখ্যমন্ত্রী ও অন্যান্য মন্ত্রীরা যখন এই মুহূর্তে সড়কপথে যাতায়াত করছেন, তখন অক্ষয়কে বিমান নিয়ে নাসিক যাওয়ার অনুমতি কে দিল? ভারপ্রাপ্ত মন্ত্রী আরো বলেন যে, অক্ষয়ের নাসিক সফরের বিষয়টি তিনি সংবাদমাধ্যম থেকেই জানতে পেরেছিলেন। অক্ষয় কখন এসেছিলেন, কোথায় ছিলেন এবং কখন গিয়েছেন, সে বিষয়ে তার কোনও ধারনাই নেই। পুরো বিষয়টি খতিয়ে দেখা হবে।

এ বিষয়ে অক্ষয়ের পক্ষ থেকে কোনরকম মন্তব্য পাওয়া যায়নি। তবে বিভিন্ন সূত্রের খবর, প্রশাসনের কাছ থেকে বিশেষ অনুমতি নিয়েই এক চিকিৎসককে দেখাতে বিমানে করে নাসিক গিয়েছিলেন অক্ষয় কুমার। এদিকে সন্ধ্যা নাগাদ অক্ষয় কুমারের বিরুদ্ধে যাবতীয় অভিযোগ প্রাথমিকভাবে খতিয়ে দেখার পর ভারপ্রাপ্ত মন্ত্রী জানিয়েছেন যে, লকডাউনে জারি করা নির্দেশিকা অমান্য করেননি অক্ষয়। কিন্তু কিছু বিষয় এখনও অস্পষ্ট। সেসব খতিয়ে দেখা হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন