বিজ্ঞাপন

ভৈরবে প্রধানমন্ত্রীর অনুদান পেল ৫০ করোনাজয়ী ও করোনায় মৃতের স্বজন

July 6, 2020 | 4:54 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ভৈরব: কিশোরগঞ্জের ভৈরবে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা যাওয়া ব্যক্তিদের পরিবার ও চিকিৎসার পর সুস্থ হওয়া ব্যক্তিদের প্রধানমন্ত্রীর অনুদানের চেক বিতরন করা হয়েছে। রোববার (৫ জুলাই) দুপুরে উপজেলা সম্মেলন কক্ষে ৯ জন মৃত ব্যক্তির স্বজন ও ৪১ জন করোনা থেকে সুস্থ হওয়া ব্যাক্তিসহ মোট ৫০ জনকে চেক বিতরন করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা লুবনা ফারজানা, সহকারি কমিশনার (ভূ’মি) হিমাদ্রি খিসা। এছাড়াও উপস্থিত ছিলেন প্রয়াত রাষ্ট্রপতির একান্ত সচিব সাখাওয়াত উল্লাহ ও উপজেলা ছাত্রলীগ সভাপতি খলিলুর রহমান লিমন।

বিজ্ঞাপন

প্রধানমন্ত্রীর কল্যাণ তহবিল থেকে মৃত ব্যক্তিদের প্রত্যেককে ৫ হাজার এবং করোনায় সুস্থদের মাঝে প্রত্যেককে ২ হাজার ৫শ টাকা করে দেওয়া হয়। পর্যায়ক্রমে ভৈরবের আরো ২৫১ জনকে অনুদানের চেক বিতরন করা হবে।

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা লুবনা ফারজানা বলেন, কোভিড-১৯ জয় করে যারা সুস্থ হয়েছেন এবং যারা মৃত্যুবরণ করেছেন প্রত্যেককে প্রধানমন্ত্রীর কল্যাণ তহবিল থেকে এ অনুদান বিতরন করা হচ্ছে। এ সময় তিনি সবাইকে সামাজিক দূরত্ব বজায় রাখার ও স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান। এ সময় প্রয়াত রাষ্ট্রপতির একান্ত সচিব নাখাওয়াত উল্লাহ বলেন, করোনাকালে বিসিবি সভাপতি ও স্থানীয় সাংসদ নাজমুল হাসান পাপন ৬০ লাখ টাকার খাদ্য সামগ্রী বিতরন করেছেন। এছাড়াও করোনা রোগীদের মাঝে বেক্সিমকোর পক্ষ থেকে ওষুধ বিতরন এবং চিকিৎসক ও গণমাধ্যমকর্মীদের মধ্যে পিপিই দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএফ

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন