বিজ্ঞাপন

যুব মহিলা লীগের ১৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ

July 6, 2020 | 7:22 am

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: যুব মহিলা লীগের ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকী সোমবার (৬ জুলাই)। ২০০২ সালের ৬ জুলাই আওয়ামী লীগ সভাপতি ও তৎকালীন বিরোধীদলীয় নেতা এবং বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাত্রলীগের একঝাঁক সাবেক নেত্রীকে নিয়ে যুব মহিলা লীগ গঠন করেন।

বিজ্ঞাপন

সেই সময় রাজপথে আওয়ামী লীগের সব কর্মসূচিতে অংশগ্রহণের পাশাপাশি যুব মহিলা লীগের নেতাকর্মীরা বিএনপি-জামায়াত জোট সরকারের বিরুদ্ধে জোরদার আন্দোলন গড়ে তুলে দেশব্যাপী পরিচিতি লাভ করে।

করোনাভাইরাস মহামারি সংকটের কারণে এবারের প্রতিষ্ঠাবার্ষিকী সামাজিক দুরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে পালন করবে সংগঠনটি। এবার প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকাল ১১ টার দিকে ধানমন্ডি-৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করবে দলটি।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সংগঠনের সভাপতি নাজমা আক্তার ও সাধারণ সম্পাদক অধ্যাপিকা অপু উকিল এক বিবৃতিতে সংগঠনের নেতাকর্মীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। এ বিষয়ে জানতে চাইলে অপু উকিল সারাবাংলাকে বলেন, প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সোমবার বেলা ১১ টায় ধানমণ্ডি ৩২ নম্বরের বঙ্গবন্ধু ভবন প্রাঙ্গণে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হবে। করোনাভাইরাস সংকটের কারণে সীমিত পরিসরে পালন করা হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনআর/আরএফ

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন