বিজ্ঞাপন

কুড়িলে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই ছিনতাইকারী নিহত

July 6, 2020 | 7:34 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর খিলক্ষেতের কুড়িল বিশ্বরোড এলাকায় ডিবি পুলিশের সঙ্গে বন্দুক যুদ্ধে দুজন নিহত হয়েছে। রোববার (৫ জুলাই) দিবাগত রাত ২ টার দিকে খিলক্ষেত থানা পুলিশ গুলিবিদ্ধ অবস্থায় দুজনকে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে রাত সোয়া ৩ টার দিকে চিকিৎসক তাদের মৃত ঘোষনা করে।

বিজ্ঞাপন

খিলক্ষেত থানার ওসি তদন্ত আমিনুল ইসলাম জানায়, রাতে খিলক্ষেত কুড়িল বিশ্বরোড তিনশো ফিটের মুখে গুলশান ডিবি পুলিশের সঙ্গে বন্দুক যুদ্ধের ঘটনা ঘটে। এতে দুজন গুলিবিদ্ধ হয়। পরে হাসপাতালে নিয়ে গেলে তারা মারা যায়।

তিনি আরও জানান, নিহত দুজন দুর্ধর্ষ ছিনতাইকারী। তাদের নাম পরিচয় এখনো জানা যায় নি। তাদের বয়স আনুমানিক ৪৫ ও ৫৫ বছর। ময়নাতদন্তের জন্য মৃতদেহ মর্গে রাখা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/আরএফ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
চবি ছাত্রকে মারধরের পর হলের ছাদ থেকে ফেলা চেষ্টার অভিযোগহিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদফতরের ৪ নির্দেশনাঢাকার পয়ঃবর্জ্য-গ্যাস লাইন পরীক্ষায় কমিটি গঠনের নির্দেশরানা প্লাজা ধস: ভুক্তভোগীদের পুনর্বাসন ও মামলা নিষ্পত্তির দাবিগরমে লোকালয়ে ঢুকছে সাপ, সচেতনা সৃষ্টির প্রতিশ্রুতি ডিএমপিরব্যাংক একীভূতকরণের নামে ঋণ খেলাপিদের দায়মুক্তি দেওয়া হচ্ছেন্যাপ বাস্তবায়নের জন্য চাই রাজনৈতিক সদিচ্ছা ও আইনি ভিত্তিকাদেরকে নিয়ে মন্তব্য, যাত্রী কল্যাণের মহাসচিবের বিরুদ্ধে জিডিজাহাজেই ফিরবেন ২৩ নাবিক, চলছে কয়লা খালাসভুয়া তথ্য দিয়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক হওয়ার চেষ্টা! সব খবর...
বিজ্ঞাপন