বিজ্ঞাপন

মুক্তি পেল সুশান্তের শেষ ছবি ‘দিল বেচারা’র ট্রেলার

July 6, 2020 | 5:48 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

‘আমাদের জন্ম বা মৃত্যুর সিদ্ধান্তটা আমরা নিতে পারি না, কিন্তু কিভাবে বাঁচবো- সেই সিদ্ধান্তটা আমরাই নিতে পারি’... শেষ ছবি ‘দিল বেচারা’তে এমনটাই বলেছিলেন সুশান্ত সিং রাজপুত। ‘ছিঁছোড়ে’র পর এই একটিমাত্র ছবি তিনি করেছিলেন- যা মুক্তির আগেই আত্মহত্যা করলেন তিনি। যার ফলে সুশান্ত অনুরাগীরা আশা করেছিল, বড়পর্দায় শেষবারের মতো প্রিয় অভিনেতাকে অন্তত একটিবার চোখের দেখা দেখতে পাবে তারা। কিন্তু সেই আশা সমূলে বিনষ্ট করে দিল করোনা। তাই ছবির প্রযোজনা সংস্থা ‘দিল বেচারা’র মুক্তি আটকাতে চাচ্ছে না। আগামী ২৪ জুলাই ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাচ্ছে ছবিটি। তবে সুখবর বিনামূল্যেই দেখা যাবে ছবিটি। সাবস্ক্রাইবার না হয়েও এই ছবিটি যে কেউই দেখতে পারবেন। সুশান্ত সিং রাজপুতকে সম্মান জানানোর জন্যই এই ব্যবস্থা নিয়েছেন ডিজনি প্লাস হটস্টার কতৃপক্ষ। আজ (সোমবার) মুক্তি পেল ছবিটির ট্রেলার।

বিজ্ঞাপন

সুশান্তের আগের সিনেমা ‘ড্রাইভ’ও ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছিল। তাই শেষ ছবি ‘দিল বেচারা’ও ডিজিটাল প্ল্যাটফর্মে রিলিজ নিয়ে খুশি ছিলেন না সুশান্ত ভক্তরা। তবে আজ (সোমবার) সকাল থেকেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই ছবির ট্রেলার। শাহরুখ খানের ‘জিরো’কে ছাপিয়ে সুশান্তের শেষ ছবিকেই সবচেয়ে বেশি দেখা ট্রেলার বানাতে দৃঢ়প্রতিজ্ঞ তার ভক্তরা। এদিকে ডিজিটাল প্ল্যাটফর্মে সুশান্তের যেসব সিনেমাগুলি রয়েছে, সম্প্রতি সেগুলোর দর্শক সংখ্যা বৃদ্ধি পেয়েছে।

‘ফল্ট ইন আওয়ার স্টার্স’ উপন্যাস অবলম্বনে তৈরি ‘দিল বেচারা’ ছবিতেই শেষ অভিনয় করেছিলেন সুশান্ত সিং রাজপুত। এটি মুকেশ ছাবরা পরিচালিত এই ছবিতে সুশান্তের সঙ্গে আরো অভিনয় করেছেন নবাগতা সঞ্জনা সাংঘি এবং সাইফ আলী খান। এই ডেবিউ ছবি নিয়ে অভিনেত্রী জানিয়েছেন, ‘এটি ভালবাসার গল্প, আশা এবং অন্তহীন স্মৃতির গল্প। সুশান্তকে অন্যভাবে আবিষ্কার করবে দর্শক।’

বিজ্ঞাপন

‘দিল বেচারা’ প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা ছিল এবছরের মে মাসে। কিন্তু করোনা আবহে লকডাউন এর জন্য সেই ছবি মুক্তি পায়নি। আর তার পরেই ঘটে যায় এই অঘটন। ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় সুশান্তের ঝুলন্ত দেহ। পুলিশ জানিয়েছে তিনি আত্মঘাতী হয়েছেন।

সারাবাংলা/এএসজি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন