বিজ্ঞাপন

পারুলের মামলায় সাংবাদিক প্লাবনের ভাইয়ের জামিন নাকচ

July 6, 2020 | 7:40 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: সাংবাদিক সাজিদা ইসলাম পারুলের দায়ের করা নির্যাতন, যৌতুকের দাবি ও ভ্রুণ হত্যার মামলায় তার স্বামী সাংবাদিক রেজাউল করিম প্লাবনের ছোট ভাই এস এম নিজাম উদ্দিননের জামিনের আবেদন নাকচ করেছেন আদালত।

বিজ্ঞাপন

সোমবার (৬ জুলাই) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ধীমান চন্দ্র মণ্ডলের (ভার্চুয়াল) আদালতে নিজামের জামিন আবেদন করেন তার আইনজীবী। শুনানি শেষে বিচারক তা নাকচ করে দেন।

পারুলের মামলায় সাংবাদিক প্লাবনের ভাইকে জেলগেটে জিজ্ঞাসাবাদ

বিজ্ঞাপন

এর আগে গত গত ২৭ জুন রাতে কুড়িগ্রামের চিলমারীর নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতারর করে পুলিশ। নিজাম উদ্দিন মামলার তিন নম্বর আসামি।

যৌতুক দাবি, যৌতুকের জন্য নির্যাতন এবং ভ্রূণ হত্যার অভিযোগে গত ১১ মে হাতিরঝিল থানায় প্লাবনসহ পাঁচজনের বিরুদ্ধে মামলা করেন পারুল।

বিজ্ঞাপন

অভিযোগ থেকে জানা যায়, চলতি বছরের ২ এপ্রিল যুগান্তরের স্টাফ রিপোর্টার প্লাবনের সঙ্গে বিয়ে হয়েছিল পারুলের। বিয়ের পর যৌতুক হিসেবে প্লাবন ঢাকায় একটি ফ্ল্যাট দাবি করেন পারুলের কাছে। একাধিক নারীর সঙ্গে প্লাবনের অনৈতিক সম্পর্ক থাকার কথা জেনে যান পারুল। অনৈতিক সম্পর্কে বাধা ও যৌতুক না দেওয়ায় তাকে নির্যাতন করা হয়। মারধরের কারণে পারুলের গর্ভের সন্তান নষ্ট হয়ে যায়। ৫ মে তিনি প্লাবনের গ্রামের বাড়ি গেলে সেখানেও মারধরের শিকার হন। প্লাবনের বড় ভাই এম এ আজিজ, ছোট ভাই নিজাম উদ্দিন এবং বাবা সামসুল হক ও মারধর করেন পারুলকে।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন