বিজ্ঞাপন

ডিএসসিসি’র বোর্ড সভায় ৩ প্যানেল মেয়র নির্বাচিত

July 7, 2020 | 7:19 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: প্রথমবারের মতো বোর্ড সবার মাধ্যমে মেয়র প্যানেল নির্বাচিত করেছে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি)। সভায় ডিএসসিসি ৪৬ নম্বর ওয়ার্ডের (সাধারণ) কাউন্সিলর মো. শহিদ উল্লাহ, ১৪ নম্বর ওয়ার্ডের (সাধারণ) কাউন্সিলর ইলিয়াসুর রহমান ও সংরক্ষিত ১ আসনের ফারজানা ইয়াসমিন বিপ্লবীকে প্যানেল মেয়র নির্বাচিত করা হয়েছে।

বিজ্ঞাপন

মঙ্গলবার (৭ জুলাই) সংস্থাটির দ্বিতীয় পরিষদের দ্বিতীয় সভায় এই প্যানেল মেয়র নির্বাচন করা হয়। ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বোর্ড সভায় এই তিন জনের নাম প্রস্তাব করলে বাকিরা তাদের সর্বসম্মতিক্রমে নির্বাচিত করেন।

সভায় ডিএসসিসির মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেন, আমরা সিটি করপোরেশনকে যেমনি গণতান্ত্রিকভাবে পরিচালিত করতে চাই, তেমনি আইন অনুযায়ী পরিচালিত করতে চাই। আইনের কোনো ব্যত্যয় হোক, সেটা আমরা চাই না।

ডিএসসিসি মেয়র এসময় কাউন্সিলরদের ধন্যবাদ জানিয়ে বলেন, মানুষকে সেবা দেওয়াই আমাদের অন্যতম লক্ষ্য। নতুন সময় সূচি অনুযায়ী ডিএসসিসি’র সব ওয়ার্ডে যে লার্ভিসাইডিং ও অ্যাডাল্টিসাইডিং কার্যক্রম পরিচালনা করা হচ্ছে, তা জনগণের মাঝে আশার সঞ্চার করেছে এবং জনগণ তাদের সন্তুষ্টি প্রকাশ করছে। এই সাফল্যের দাবিদার আপনারাই। এই কার্যক্রমকে সফল করতে আপনারা নিরলস পরিশ্রম করছেন বলেই আমরা নতুন করে ডিএসসিসিকে গড়ে তোলার যে রূপকল্প হাতে নিয়েছি, তা বাস্তবায়নও গতি পেয়েছে।

বিজ্ঞাপন

এ সময় মেয়র বোর্ড সভার আলোচ্যসূচি এবং আগামী দিনে ডিএসসিসিকে ঢেলে সাজানোর পরিকল্পনা ও রূপকল্প উপস্থাপন করেন। কাউন্সিলরগণরা তাতে একযোগে একাত্মতা প্রকাশ করে সেই রূপকল্প বাস্তবায়নে পাশে থাকার অঙ্গীকার পুনর্ব্যক্ত করেন।

সারাবাংলা/এসএইচ/টিআর

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন