বিজ্ঞাপন

মাশরাফির স্ত্রীও করোনা আক্রান্ত

July 7, 2020 | 7:28 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

মাশরাফি বিন মুর্ত্তজার পর করোনা আক্রান্ত হয়েছেন তার ছোট ভাই মোরসালিন বিন মুর্ত্তজা। এর পর জানা গেল স্ত্রী সুমনা হক সুমিও করোনা পজেটিভ।

বিজ্ঞাপন

খবরটি নিশ্চিত করেছেন মাশরাফি বিন মুর্ত্তজা নিজেই। গতকাল নিজ নির্বাচনী এলাকা নড়াইল লোহাগড়ার এক সভায় ভিডিও কনফারেন্সে তিনি একথা জানান।

'আমি ও আমার স্ত্রী করোনা পজেটিভ। আজ ১৭ দিন হলো আমাদের প্রাণভোমরা, সন্তান হুমায়রা ও সাহেল আমাদের থেকে অনেক দূরে। ওরাও ভীষণ কষ্টে আছে‌ আমরা ভালো নেই। আমার লড়াইয়ে আমার প্রিয়তমা স্ত্রী সারথি হয়ে আক্রান্ত হয়েছে। আল্লাহ চাইলে সংকট কেটে যাবে আপনাদের সঙ্গে আবার মিলিত হব।'

বিজ্ঞাপন

প্রসঙ্গত বেশ কয়েকদিন শরীরে ঠান্ডা জ্বরের উপস্থিতি দেখে গত ১৯ জুন করোনা পরীক্ষার জন্য রাজধানীর একটি হাসপাতালে নমুনা দিয়ে এসেছিলেন মাশরাফি। তার পরদিন অর্থাৎ ২০ জুন জানতে পারেন তিনি করোনায় আক্রান্ত। এরপর থেকে বাসাতেই চিকিৎসা নিচ্ছেন নড়াইল এক্সপ্রেস।

করোনা আক্রান্ত হওয়ার নয়দিন পরে গত মঙ্গলবার পরীক্ষার জন্য নমুনা দিয়েছিলেন বাংলাদেশ ক্রিকেটের ‘ক্যারিশম্যাটিক’ অধিনায়ক মাশরাফি বিন মুর্ত্তজা। পরদিন পাওয়া প্রতিবেদনে জানতে পারেন তিনি ভাইরাসমুক্ত হতে পারেননি। অর্থাৎ রিপোর্ট পজিটিভ। তবে তিনি ভালো আছেন। শরীরে কোনো ব্যথা, জ্বর, শ্বাসকষ্ট, কাশি কিংবা ক্ষুধামন্দা নেই।

বলে রাখা ভালো, মাশরাফির যেদিন করোনাভাইরাসে আক্রান্ত হবার খবর নিশ্চিত হওয়া যায় সেদিনই তার দুই সন্তান হুমাইরা মুর্ত্তজা ও সাহেল মুর্ত্তজাকে নড়াইলে দাদার বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়।

সারাবাংলা/এমআরএফ/এসএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন