বিজ্ঞাপন

করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে সংগীতশিল্পী সেলিম চৌধুরী

July 8, 2020 | 1:44 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সিলেটের নর্থ ইস্ট মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছেন সংগীতশিল্পী সেলিম চৌধুরী। বেশ কয়েকদিন যাবত জ্বরে ভুগছিলেন তিনি। সেসময় তিনি মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগরে তার নিজের বাড়িতেই ছিলেন। শনিবার তার করোনার নমুনা পরীক্ষায় দেয়ার পর সোমবার রিপোর্ট পজিটিভ আসে। এর পরপরই তিনি হাসপাতালের কোভিড–১৯’র বিশেষ ওয়ার্ডে ভর্তি হন।

বিজ্ঞাপন

বিষয়টি নিশ্চিত করে গণমাধ্যমে সেলিম চৌধুরী ব্জানালেন, ‘বর্তমানে আমি সিলেটের নর্থ ইস্ট মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছি। সোমবার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। হাসপাতালে ভর্তি হওয়ার আগে শমশেরনগরের বাড়িতে জ্বরে আক্রান্ত ছিলাম। এখন কিছুটা ভালো আছি।’ পাশাপাশি সবার কাছ থেকে দোয়াও চেয়েছেন তিনি।

এদিকে নর্থ ইস্ট মেডিকেল কলেজ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. শাহরিয়ার হোসেন চৌধুরী গণমাধ্যমে বলেন, ‘সেলিম চৌধুরী বর্তমানে করোনা আইসোলেশন সেন্টারে ভর্তি হয়েছেন। তার শারীরিক অবস্থা বর্তমানে স্থিতিশীল।

দীর্ঘদিন ধরে বাংলা গানের জগতে তার পথচলা। তবে নন্দিত নির্মাতা ও কথা সাহিত্যিক হুমায়ূন আহমেদের নাটকে গান গেয়ে সর্বমহলে বিশেষ পরিচিতি পান তিনি। তার গাওয়া ‘আজ পাশা খেলবো রে শ্যাম’ গানটি ব্যাপক জনপ্রিয়তা লাভ করে। এছাড়াও তিনি মৌলিক গানের পাশাপাশি রাধারমণ দত্ত, হাসন রাজা, শাহ আবদুল করিমের গান গেয়েও পরিচিত পান।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন