বিজ্ঞাপন

সন্তানদেরও হুমকি! বিপর্যস্ত করণ!

July 8, 2020 | 3:22 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

একটা মুত্যু যে গোটা বিনোদন ইন্ডাস্ট্রিকে এভাবে নাড়িয়ে দেবে, তা বোধহয় কেউ কল্পনাও করতে পারেননি! সুশান্ত সিং রাজপুতের আকস্মিক মৃত্যু বলিউড ইন্ডাস্ট্রিতে বেশ কয়েকটি বিতর্ক জন্ম দিয়েছে। স্বজনপ্রীতি থেকে শুরু করে প্রতিপত্তিশালীদের হুমকি দেওয়া, এমন অনেক বিষয়ই উঠে আসছে প্রতি মুহূর্তে। আর এই অভিযোগের তীর এখন সব থেকে বেশি করণ জোহরের দিকেই। এবং তা এতটাই বেশি যে, সোশ্যাল মিডিয়ায় ফলোয়ারদের কুৎসিত মন্তব্যে অতিষ্ঠ হয়ে করণ ইতিমধ্যেই তার টুইটার একাউন্টে সমস্ত তারকাদের আনফলো করে দিয়েছেন। সম্প্রতি নিজেই মুম্বই ফিল্ম ফেস্টিভ্যাল বোর্ড থেকে পদত্যাগ করলেন। ইতিমধ্যে বিহারের মুজাফফরপুর একটি আদালতে মামলা দায়ের হয়েছে তার বিরুদ্ধে।

বিজ্ঞাপন

করণ জোহরের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগের মধ্যে রয়েছে, তিনি শুধু স্টার কিডদেরই সুযোগ দেন। আবার অনেকের কেরিয়ার ধ্বংস করার পেছনেও রয়েছে তার হাত। অনেকেই বলেন, দীর্ঘদিন ধরে বলিউড সাম্রাজ্যে নোংরা রাজনীতি করছেন তিনি। তাই নেটদুনিয়ায় ক্রমাগত আক্রমণ ও হুমকি দেয়া হচ্ছে তাকে। এমনকি করণের তিন বছর বয়সি যমজ সন্তানদেরও খুনের হুমকি দেওয়া হচ্ছে! খবর ভারতীয় গণমাধ্যমের।

ভারতীয় গণমাধ্যমটিতে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়, মানসিকভাবে ভেঙে পড়েছেন করণ জোহর। করণের এক ঘনিষ্ঠ বন্ধুর সুত্র দিয়ে উক্ত গণমাধ্যমটি আরো জানিয়েছে, করণকে কেউ ফোন করলেই নাকি তিনি দিন-রাত শুধু কাঁদছেন। ঘনিষ্ঠ সব অভিনেতা-অভিনেত্রীদেরও নেটদুনিয়ায় যেভাবে বয়কটের ডাক দেওয়া হয়েছে, তা কিছুতেই মেনে নিতে পারছেন না ধর্মা প্রযোজনা সংস্থার সর্বেসর্বা করণ জোহর।

বিজ্ঞাপন

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই নেটিজেনদের রোষানলে পড়ে একেবারে কোণঠাসা হয়ে গিয়েছেন করণ জোহর। সেই অভিমানে মুম্বই ফিল্ম ফেস্টিভ্যাল কর্তৃপক্ষের বোর্ড থেকে ইস্তফা দিয়েছেন তিনি। এদিকে সমালোচনার জেরে চ্যানেল কর্তৃপক্ষও হয়ত তার ‘কফি উইথ করণ’ শো বন্ধ রাখতে পারে। তবে এতকিছুর পরেও গণমাধ্যম বা সোশ্যাল মিডিয়ায় এখনো কোন মন্তব্য করেন নি করণ জোহর।

সারাবাংলা/এএসজি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন