বিজ্ঞাপন

গ্রাহক সেবার মান বাড়াতে হবে: প্রতিমন্ত্রী

July 9, 2020 | 1:47 am

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: গ্রাহক সেবার মান বাড়াতে সংশ্লিষ্ট কর্মকর্তাদের তাগিদ দিয়েছেন বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ। তিনি বলেছেন, দেশ ও জনগণের কল্যাণে কাজ করতে নিজ থেকেই উদ্যোগী হতে হবে।

বিজ্ঞাপন

বুধবার ( ৮ জুলাই) বাংলাদেশ পাওয়ার ম্যানেজমেন্ট ইনস্টিটিউট আয়োজিত ডেসকোতে নব নিযুক্ত ৫৭ সহকারী প্রকৌশলী ও সহকারী ব্যবস্থাপকের জন্য বুনিয়াদি প্রশিক্ষণের উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন।

ভার্চুয়ালি উদ্বোধনী অনুষ্ঠানে প্রতিমন্ত্রী বলেন, কাজে যোগ দিতে যাওয়া নতুন কর্মকর্তাদের নতুন নতুন উদ্ভাবনী ধ্যান ধারণাকে ধারণ করে চিন্তার দরজা সম্প্রসারণ করতে হবে। জোর দেন গ্রাহক সেবার মান বাড়ানোর ওপর। পাশাপাশি আন্তর্জাতিক মানের কোর্স কারিক্যুলাম ডিজাইন করে বাংলাদেশ পাওয়ার ম্যানেজমেন্ট ইনস্টিটিউটের গুণগত মান আরো বাড়ানোর ওপরে গুরুত্ব দেন।

তিনি বলেন, বিতরণ ব্যবস্থা অটোমেশন বা ডিজিটালাইজড হয়ে যাচ্ছে। এই আধুনিকায়নের সঙ্গে কর্মকর্তাদের সব সময় সম্পৃক্ত রাখতে হবে।

বিজ্ঞাপন

ডেসকোর নব নিযুক্ত ৫৭ কর্মকর্তার জন্য ৫০ দিন ব্যাপী দ্বিতীয় ব্যাচের বুনিয়াদি প্রশিক্ষণ কোর্স শুরু হয়েছে। ওই প্রশিক্ষণে দেশের বিশিষ্ট শিক্ষাবিদ, সরকারের উচ্চ পদস্থ কর্মকর্তা, বিভিন্ন সংস্থা ও কোম্পানির অভিজ্ঞ কর্মকর্তা ও করপোরেট প্রশিক্ষকরা প্রশিক্ষণ দেবেন।

সারাবাংলা/জেআর/জেএইচ

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন