বিজ্ঞাপন

অসহায় ফুটবলারের পাশে সেলিমা বেগম ফাউন্ডেশন

July 9, 2020 | 3:42 am

স্পোর্টস করেসপন্ডেন্ট

ঢাকা: দুটি কিডনি নষ্ট হয়ে যাওয়া ফুটবলার জাহিদ আহসান বাধনের মায়ের চিকিৎসার জন্য আর্থিক সহযোগিতার মাধ্যমে পাশে দাঁড়িয়েছে সেলিমা বেগম ফাউন্ডেশন।

বিজ্ঞাপন

করোনার মহামারিতে বিপদগ্রস্ত এই ফুটবলারের মায়ের পাশে দাঁড়িয়েছে যুক্তরাষ্ট্রে বসবাসরত বাংলাদেশি প্রবাসী গোলাম কিবরিয়া শাওন। দুস্থদের সহযোগিতার অংশ হিসেবে এই ফুটবলারকে পাশে দাঁড়িয়েছে শাওনের নানীর নামে গড়া সেলিনা বেগম ফাউন্ডেশন।

ফাউন্ডেশনের উদ্দেশ্য নিয়ে শাওন জানান, ‘আমরা অবহেলিত মানুষদের পাশে দাঁড়ানোর চিন্তা থেকে এ ফাউন্ডেশন গড়েছি। স্কুল-কলেজসহ শিক্ষা প্রতিষ্ঠানের দরিদ্র শিক্ষার্থীদের পাশে দাঁড়াতে চাই। বিশেষ করে পথশিশুদের সহযোগিতা করতে চাই। যে কোন সেক্টরের মেধাবী অবহেলিত মানুষদের সহযোগিতা করতে চাই।’

অবহেলিতদের স্বপ্ন পূরণই হবে ফাউন্ডেশনের স্বপ্ন পূরণ হবে বলে জানান শাওন। তারই অংশ হিসেবে ফুটবলার জাহিদ আহসান বাধনের পাশে দাঁড়িয়েছে সেলিনা বেগম ফাউন্ডেশন।

বিজ্ঞাপন

মায়ের স্বপ্ন ছেলে বড় ফুটবলার হবে। সেই পথেই এগোচ্ছেন বাধন। ময়মনসিংহের জেলা ফুটবলে শুরু করে ফার্স্ট ডিভিশন খেলে যাচ্ছেন এই উদীয়মান ফুটবলার। মাঝে ২০১৫ সালে অনূর্ধ্ব জাতীয় ফুটবল দলের ক্যাম্পে ডাক পেয়েছিলেন। সেই দলের সতীর্থ রাকিব হাসান এখন সিনিয়র জাতীয় দলের পরিচিত মুখ। বাধনের ইচ্ছাটাও সেরকম। তবে তার আগে মাকে বাঁচানোই যেন একমাত্র লক্ষ্য হয়ে দাঁড়িয়েছে বাধনের।

সারাবাংলা/জেএইচ

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন