বিজ্ঞাপন

সাহারা খাতুনের মৃত্যুতে রওশন এরশাদ ও জি এম কাদেরের শোক

July 10, 2020 | 9:55 am

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী‌ ও আওয়ামী লী‌গের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাড‌ভো‌কেট সাহারা খাতুনের মৃত্যু‌তে গভীর শোক জানিয়েছেন জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা, জাতীয় পার্টির পৃষ্ঠপোষক রওশন এরশাদ এবং জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ (জি এম) কাদের।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (৯ জুলাই) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন সাহারা খাতুন। তার মৃত্যুতে জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গাঁও শোক জানিয়েছেন।

শোক বার্তায় বিরোধী দলীয় নেতা বলেন, সাহারা খাতুন ছিলেন সৎ ও নিবেদিতপ্রাণ রাজনীতিবিদ। গণমানুষের নেতা হিসেবে প্রয়াত সাহারা খাতুনকে দেশবাসী শ্রদ্ধার সঙ্গে স্মরণ করবে। তার মৃত্যুতে রাজনৈতিক অঙ্গনে যে শূন্যতার তৈরি হলো, তা সহজে পূরণ হওয়ার নয়।

শোক বার্তায় জাপা চেয়ারম্যান জি এম কাদের বলেন, সাহারা খাতুন ছিলেন গণমানুষের জন্য এক নিবেদিত প্রাণ নেতা। তিনি সারাজীবন দেশ ও দেশের মানুষের কল্যাণে কাজ করেছেন। মানুষের জন্য তার অবদান অক্ষয় হয়ে থাকবে। তার মৃত্যুতে দেশের রাজনীতিতে অপূরণীয় ক্ষতি হয়েছে।

বিজ্ঞাপন

তারা সাহারা খাতুনের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

সারাবাংলা/এএইচএইচ/টিআর

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন