বিজ্ঞাপন

স্থিতিশীল অবস্থায় আছেন অমিতাভ, জানালেন হাসপাতাল কতৃপক্ষ

July 12, 2020 | 1:05 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

বলিউড মহাতারকা অমিতাভ বচ্চনকে নিয়ে উদ্বিগ্ন সকলেই। কেমন আছেন প্রবীণ অভিনেতা? মুম্বাইয়ের নানাবতী সুপার স্পেশ্যালিটি হাসপাতালের পক্ষ থেকে জানানো হল, ‘অমিতাভ বচ্চনকে রেসপিরেটরি আইসোলেশন ইউনিটে রাখা হয়েছে। তার অবস্থা স্থিতিশীল। চিকিৎসাতেও ভাল সাড়া মিলছে। চিন্তা নেই আপাতত’।

বিজ্ঞাপন

ভারতীয় গণমাধ্যমের একটি প্রতিবেদনে হাসপাতাল সুত্রে আরো জানানো হয় যে, প্রবীণ এই অভিনেতার ‘মেডিক্যাল কোমরবিডিটি’ রয়েছে। যার অর্থ হল, করোনা আক্রান্ত হলেও আগে থেকেই একাধিক শারীরিক সমস্যায় ভুগছেন বিগ বি। আর তাই তাকে হাসপাতালে চিকিৎসকদের পর্যবেক্ষণে রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

পরিবারের প্রধান দুই সদস্য করোনা আক্রান্ত হওয়ায় জলসা এবং প্রতীক্ষা নামে অমিতাভের দু’টি বাংলোই সিল করে কনটেন্টমেন্ট জোন হিসেবে ঘোষণা দিয়েছে মুম্বাই পৌরসভা। গণমাধ্যমকে অভিষেক জানিয়েছেন, তাদের সঙ্গে মুম্বাই প্রশাসনের পক্ষ থেকে ক্রমাগতই যোগাযোগ করা হচ্ছে।

বিজ্ঞাপন

শনিবার (১১ জুলাই) বর্ষীয়ান এ অভিনেতার করোনা টেস্টের রেজাল্ট পজেটিভ আসায় তাকে মুম্বাইয়ের নানাবাতি হাসপাতালে ভর্তি করা হয়েছে। অমিতাভ বচ্চন নিজে খবরটি ভক্তদের নিজের সকল সোশ্যাল হ্যান্ডেলে পোস্ট করে জানিয়েছেন। তিনি শনিবার রাতে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট দিয়ে তাতে লেখেন, ‘আজ সন্ধ্যায় আমার কোভিড-১৯ এর পরীক্ষার ফল পজেটিভ এসেছে। হাসপাতালে ভর্তি হয়েছি।’

এদিকে অমিতাভ অনুরোধ করেছেন, শেষ ১০ দিনে যারা তার সঙ্গে দেখা করেছেন কিংবা কোন না কোনোভাবে তার সংস্পর্শে এসেছেন, তারা সবাই যেন তাদের নিজ দায়িত্বে কোভিড-১৯ পরীক্ষা করিয়ে নেন।

লকডাউনে বাড়িতেই ছিলেন অমিতাভ। মহারাষ্ট্র সরকারের নিয়ম অনুযায়ী ৬৫ বছরের বেশি বয়সের অভিনেতাদের শুটিং ফ্লোরে যাওয়া যাবে না। কিন্তু তা সত্ত্বেও কী ভাবে করোনা আক্রান্ত হলেন অমিতাভ, তা বুঝতেই পারছেন না তিনি। তবে অমিতাভ শুটে না গেলেও ডাবিংয়ের জন্য বেরতে হয়েছে অভিষেককে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
চবি ছাত্রকে মারধরের পর হলের ছাদ থেকে ফেলা চেষ্টার অভিযোগহিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদফতরের ৪ নির্দেশনাঢাকার পয়ঃবর্জ্য-গ্যাস লাইন পরীক্ষায় কমিটি গঠনের নির্দেশরানা প্লাজা ধস: ভুক্তভোগীদের পুনর্বাসন ও মামলা নিষ্পত্তির দাবিগরমে লোকালয়ে ঢুকছে সাপ, সচেতনা সৃষ্টির প্রতিশ্রুতি ডিএমপিরকল্পনা চাকমা অপহরণ মামলা ২৮ বছর পর খারিজব্যাংক একীভূতকরণের নামে ঋণ খেলাপিদের দায়মুক্তি দেওয়া হচ্ছেন্যাপ বাস্তবায়নের জন্য চাই রাজনৈতিক সদিচ্ছা ও আইনি ভিত্তিকাদেরকে নিয়ে মন্তব্য, যাত্রী কল্যাণের মহাসচিবের বিরুদ্ধে জিডিজাহাজেই ফিরবেন ২৩ নাবিক, চলছে কয়লা খালাস সব খবর...
বিজ্ঞাপন