বিজ্ঞাপন

করোনার থাবা অনুপম খের পরিবারেও!

July 12, 2020 | 1:41 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

মহামারী করোনায় একের পর এক আক্রান্ত হয়ে পড়ছে বলিউড ইন্ডাস্টির তারকা পরিবার গুলো। এবার করোনা আক্রান্ত অভিনেতা অনুপম খের’র পরিবার। সামাজিক যোগাযোগ মাধ্যমে এ খবর জানিয়ে অনুপম খের লিখেছেন, ‘মা করোনা পজিটিভ। একই সঙ্গে, ভাই, ভাইয়ের স্ত্রী ও ভাইঝিও করোনায় আক্রান্ত। এরা সকলেই আপাতত স্থিতিশীল। এদের শরীরে করোনার হালকা আভাস মিলেছে।’

বিজ্ঞাপন

সামাজিক যোগাযোগ মাধ্যমে অনুপম খের আরো জানিয়েছেন যে, তিনি নিজেও করোনা টেস্ট করান। তবে তিনি এখনো করোনা মুক্ত বলে জানিয়েছে টেস্টের ফলাফল। অনুপম খের জানান, প্রাথমিকভাবে তার মায়ের শরীর ভালো ছিল না। বহুদিন ধরেই খিদে কম ছিল তার মায়ের। এরপর অভিনেতার মায়ের রক্ত পরীক্ষা করা হয়। এরপর তার মায়ের সিটি স্ক্যান করাতে গিয়েই পরিস্থিতি স্পষ্ট হয়।

এদিকে করোনা আক্রান্ত হয়ে মুম্বাইইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি হয়েছেন বলিউডের মেগাস্টার অমিভাভ বচ্চন। শনিবার (১১ জুলাই) সামাজিক যোগাযোগ মাধ্যমে অমিতাভ নিজেই এখবর জানিয়েছেন। অমিতাভের পর করোনা আক্রান্ত হয়েছেন তার ছেলে অভিষেক বচ্চনও। তারও রিপোর্টও পজিটিভ এসেছে। তিনিও হাসপাতালে ভর্তি হয়েছেন। তবে জয়া বচ্চন, ঐশ্বরিয়া ও আরাধ্যা করোনা মুক্ত। এছাড়াও বলিউড অভিনেত্রী রেখা’র বাড়িতেও একজন নিরাপত্তা কর্মী করোনা আক্রান্ত হওয়ায় তার বাংলো সিল করে দেয়া হয়েছে। টেস্ট করাতে হচ্ছে অভিনেত্রীকেও।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন