বিজ্ঞাপন

দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে মোসাদ্দেক

July 12, 2020 | 3:55 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

দ্বিতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসেছেন মোসাদ্দেক হোসেন সৈকত। গতকাল শনিবার (১১ জুলাই) নিজ শহর ময়মনসিংহে পারিবারিক আবহে সেরেছেন বিয়ের আনুষ্ঠানিকতা।

বিজ্ঞাপন

মোসাদ্দেক হোসেন সৈকত প্রথমবার বিয়ের পিঁড়িতে বসেছিলেন ৮ বছর আগে। ২০১২ সালে খালাত বোন সামিরার সঙ্গে গাঁটছড়া বাঁধেন জাতীয় ক্রিকেট দলের এই ব্যাটিং অলরাউন্ডার। ছয় বছর দাম্পত্য জীবন অতিবাহিত হওয়ার পর ২০১৮ সালে তাদের ভাঙনের খবর প্রকাশ পায় সংবাদমাধ্যমে।

প্রথম স্ত্রী ও খালাত বোন সামিরার সঙ্গে মোসাদ্দেকের সম্পর্কের তিক্ততা এতটাই চরমে পৌঁছেছিল যে সামিরা তার বিরুদ্ধে নারী নির্যাতন ও ১০ লাখ টাকা যৌতুক দাবির অভিযোগ করে মামলাও করেন। সেই মামলার আসামী করা হয় মোসাদ্দেকের মা পারুল বেগমকেও। এতে করে দুই পরিবারের মাঝে সম্পর্কের চরম অবনতি দেখা দিলে স্ত্রীকে ডিভোর্স দেন মোসাদ্দেক। এর বছর দুয়েক না ঘুরতেই আবারও বিয়ের পিঁড়িতে বসেছেন এই টাইগার লোয়ার মিডল অর্ডার ব্যাটসম্যান।

গতকাল শনিবার (১১ জুলাই) নতুন স্ত্রী উম্মে তামান্নার সঙ্গে নিজ শহর ময়মনসিংহে পারিবারিকভাবে বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন মোসাদ্দেক। পরদিন রোববার (১২ জুলাই) নিজের ভেরিফায়েড ফেইসবুক পেজে বিয়ের ছবি আপলোড করে ভক্ত ও শুভানুধ্যায়ীদের এই খবর জানিয়েছেন মোসাদ্দেক নিজেই।

বিজ্ঞাপন

সারবাংলা/এমআরএফ/এসএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন