বিজ্ঞাপন

‘সাহেদের বিদেশ পালানোর সুযোগ নেই, যেকোনো সময় গ্রেফতার’

July 12, 2020 | 4:41 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদের বিদেশে পালিয়ে যাওয়ার কোনো সুযোগ নেই। যেকোনো সময় তাকে গ্রেফতার করা হবে।

বিজ্ঞাপন

রোববার (১২ জুলাই) ঈদ-উল-আযহা ২০২০ উপলক্ষে দেশের সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি পর্যালোচনা, কোরবানির পশুর হাটের নিরাপত্তা ও চামড়া পাচার রোধকরণ এবং শিল্পঞ্চলে আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণসহ প্রাসঙ্গিক বিষয়ে করণীয় নির্ধারণের লক্ষ্যে সভা শেষে তিনি সাংবাদিকদের এ কথা জানান।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদ যত বড় ক্ষমতাবানই হোন না কেন তাকে আইনের আওতায় আনা হবে। সাহেদকে খোঁজা হচ্ছে। তাকে আত্মসমর্পন করতে হবে, অন্যথায় তাকে গ্রেফতার করা হবে। তার বিদেশ যাওয়ার সুযোগ কোনো সুযোগ নেই। যেকোনো সময় তাকে গ্রেফতার করা হবে।’

আসাদুজ্জামান খান কামাল বলেন, ‘সাহেদের সকল অপরাধ তদন্ত করা হচ্ছে। দ্রুতই এ বিষয়ে রিপোর্ট দেওয়া হবে।’

বিজ্ঞাপন

এ সময় আইজিপি বেনজীর আহমেদ বলেন, ‘সাহেদকে গ্রেফতারে সবধরনের প্রচেষ্টা অব্যাহত রয়েছে। তাকে নজরদারিতে রাখা হয়েছে।’ সব তথ্যের ভিত্তিতে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান আইজিপি।

উল্লেখ্য, গত ৬ জুলাই উত্তরায় রিজেন্ট হাসপাতালে র‌্যাবের অভিযানে নানা সত্যতা বেরিয়ে আসে। পরে সেখান থেকে আটজনকে গ্রেফতার করে হেফাজতে নেয় র‌্যাব। ওই ঘটনায় ৭ জুলাই মঙ্গলবার রাতে উত্তরা পশ্চিম থানায় ১৭ জনকে আসামি করে মামলা করা হয়। এতে আটককৃতদের গ্রেফতার দেখানো হয়। আর রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মো. সাহেদসহ নয়জনকে পলাতক আসামি হিসেবে অন্তর্ভুক্ত করা হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/জেআর/পিটিএম

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন