বিজ্ঞাপন

ওপারে পুরস্কৃত জয়া

July 12, 2020 | 7:46 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

বেশ সাফল্যের সঙ্গেই দুই বাংলায় অভিনয় করে চলেছেন জয়া আহসান। তার অভিনয় তাকে প্রতিষ্ঠিত করেছে দেশের গণ্ডি পেরিয়ে কলকাতার বাংলা সিনেমাতেও। একজন সেরা অভিনেত্রী হিসেবে তার উপর ভরসা করছেন দুই বাংলারই নির্মাতারা।

বিজ্ঞাপন

গত কয়েক বছর ধরেই তার এই সাফল্যের স্বীকৃতিস্বরূপ তিনি অর্জন করছেন বেশ কিছু পুরস্কার ও সম্মাননা। তারই ধারাবাহিকতায় এবার পেলেন ‘ট্রেন্ডসেটিং পারফর্মেন্স অব দ্য ইয়ার’ পুরস্কার। কলকাতায় প্রথমবারের মতো অনলাইনে আয়োজিত ডিজিটাল এই পুরস্কার পেলেন তিনি। ‘কণ্ঠ’ ছবিতে রমিলা চরিত্রে তার অসাধারণ অভিনয়ের জন্য এ পুরস্কারে মনোনীত হলেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে এ বিষয়টি জানিয়েছেন জয়া আহসান নিজেই।

ওপারে পুরস্কৃত জয়া

বিজ্ঞাপন

নভেল করোনা ভাইরাস সংক্রমণের এই ঘরবন্দি সময়ে বিনোদন জগত ধীরে ধীরে শিফট করে উঠে আসছে অনলাইন বা ডিজিটাল প্ল্যাটফর্মে। আর তাই এবার বিশ্বের প্রথম অনলাইন ফিল্ম অ্যাওয়ার্ড শো আয়োজন করছে কলকাতার ‘ফিল্মস অ্যান্ড ফ্রেমস’। পুরস্কারের নাম ‘ফিল্ম অ্যান্ড ফ্রেমস ডিজিটাল ফিল্ম অ্যাওয়ার্ড’। এর মূল প্রযোজক ডিজিটাল প্লাটফর্ম ‘হ্যালো’।

ওপারে পুরস্কৃত জয়া

এই পুরস্কার প্রাপ্তি প্রসঙ্গে জয়া আহসান তার ফেসবুক পেইজে লিখেছেন, ‘প্রথমবারের মতো এই পুরস্কার পেলাম। সম্মানিত জুরি ও আমার কাজের প্রতি যারা আস্থা রেখে এই সম্মাননা প্রদান করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জানাই। এই পুরস্কার পেয়ে সম্মানিত বোধ করছি।’

২০১৯ সালে মুক্তি পাওয়া একজন রেডিও জকির ক্যানসারে কণ্ঠ হারানোর কষ্ট নিয়ে নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখার্জি নির্মিত ‘কণ্ঠ’ ছবিতে মূল চরিত্রে অভিনয় করেছেন জয়া আহসান, শিবপ্রসাদ মুখার্জি ও পাওলি দাম।

সারাবাংলা/এএসজি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন