বিজ্ঞাপন

শুভাকাঙ্ক্ষীদের কৃতজ্ঞতা জানালেন অমিতাভ

July 13, 2020 | 9:04 am

এন্টারটেইনমেন্ট ডেস্ক

শনিবার (১১ জুলাই) রাত সাড়ে ১০টা... ‘আমি করোনা আক্রান্ত। হাসপাতালে ভর্তি হলাম’- বলিউড মহাতারকার এমনই একটি পোস্টে যেন ঝড় উঠে গেল। সারা বিশ্বের সিনেমাপ্রেমীরা একসুরে ব্যস্ত হয়ে পরলেন অমিতাভ বচ্চনের আরোগ্য কামনায়। বিনোদন ইন্ডাস্ট্রি থেকে রাজনৈতিক ময়দানের ব্যক্তিত্বরা, প্রত্যেকেই উদ্বিগ্ন। কোটি কোটি ভক্তের বার্তা উপচে পড়ছে বিগ বি’র সোশ্যাল ওয়ালে! প্রার্থনায় সামিল রয়েছেন বলিউড-সহ বিভিন্ন তারকারাও। সামাজিক যোগাযোগ মাধ্যম ভরে উঠছে তাদের প্রার্থনায়।

বিজ্ঞাপন

শুভাকাঙ্ক্ষীদের কৃতজ্ঞতা জানালেন অমিতাভ

বলিউড মহাতারকা অমিতাভ বচ্চনকে নিয়ে উদ্বিগ্ন সকলেই। কেমন আছেন প্রবীণ অভিনেতা? মুম্বাইয়ের নানাবতী সুপার স্পেশ্যালিটি হাসপাতালের পক্ষ থেকে জানানো হয়েছিল, ‘অমিতাভ বচ্চনকে রেসপিরেটরি আইসোলেশন ইউনিটে রাখা হয়েছে। তার অবস্থা স্থিতিশীল। চিকিৎসাতেও ভাল সাড়া মিলছে। চিন্তা নেই আপাতত’।

বিজ্ঞাপন

শুভাকাঙ্ক্ষীদের কৃতজ্ঞতা জানালেন অমিতাভ

এদিকে রোববার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে দুটি পোস্ট দিয়েছেন অমিতাভ বচ্চন নিজেই। প্রথম পোস্টটিতে তিনি লিখেছেন, ‘যারা আমার, অভিষেক, ঐশ্বরিয়া ও আরাধ্যার জন্য শুভ কামনা করেছেন, তাদের প্রত্যেককে আমার শ্রদ্ধা ও ভালোবাসা।’

এর কিছুক্ষন পরই এই প্রবীণ অভিনেতা তার প্রিয় ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের উদ্দেশ্যে আরেকটি পোস্ট দেন। তাতে তিনি লিখেছেন, ‘অভিষেক-ঐশ্বরিয়া-আরাধ্যা ও আমার প্রতি শুভেচ্ছা ও ভালোবাসা জানিয়ে যে ভাবে সবাই আমাদের জন্য প্রার্থনা করেছেন তার জন্য আমি কৃতজ্ঞ। প্রত্যেককে আলাদা করে ধন্যবাদ জানাতে না পারলেও আমি হাত জোর করে বলছি আপনাদের ভালোবাসার জন্য আমি কৃতজ্ঞ।’

শুভাকাঙ্ক্ষীদের কৃতজ্ঞতা জানালেন অমিতাভ

শনিবার (১১ জুলাই) বর্ষীয়ান এ অভিনেতার করোনা টেস্টের রেজাল্ট পজেটিভ আসায় তাকে মুম্বাইয়ের নানাবাতি হাসপাতালে ভর্তি করা হয়েছে। একই সঙ্গে কোভিড ১৯-এ আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন অভিষেক বচ্চনও। এদিকে রোববার সকালে ঐশ্বরিয়া ও আরাধ্যা বচ্চনেরও করোনা পজিটিভ ধরা পড়ে। এ দুজন বর্তমানে বাড়িতেই আইসোলেশনে রয়েছেন। শরীরে করোনার হালকা উপসর্গ রয়েছে তাদের সবারই।

সারাবাংলা/এএসজি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন