বিজ্ঞাপন

আবারও নাটকের গানে প্রীতি

July 13, 2020 | 1:32 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

প্রীতি শেখ—উদীয়মান সঙ্গীতশিল্পী। বিভিন্ন জনপ্রিয় গান কভার করে পরিচিত পেয়েছেন। গেয়েছেন মৌলিক গানও। গত ঈদে মহিদুল মাহিমের ‘পিউর লাভ’ ও ‘জিরো গ্রাভেটি’ নাটকগুলোতে তার গাওয়া ‘হারাতে দেবো না’ ও ‘মিশে যেতে চাই’ প্রশংসা পেয়েছে। এবারের ঈদে তিনি মাহমুদুর রহমান হিমি পরিচালিত নাম ঠিক না হওয়া নাটকের একটি গানে কণ্ঠ দিয়েছেন।

বিজ্ঞাপন

নাটকটিতে সালমান শাহ অভনীত ‘তোমাকে চাই’ ছবির শিরোনাম গানটি কভার করেছেন তিনি। প্রীতির সহ-শিল্পী ছিলেন সাজিদ মোহাম্মদ। নাটকটির  প্রধান চরিত্রে অভিনয় করেছেন জোভান ও তাসনিয়া ফারিন।

সারাবাংলাকে প্রীতি বলেন, ‘নাটকটির  নাম দু-একদিনের মধ্যে জানা যাবে। এছাড়া সামনে আমার আরও কিছু মৌলিক গানও আসছে। সম্প্রতি একটি হিন্দি গানেও গেয়েছি। মিউজিকসহ অন্যান্য জিনিস চূড়ান্ত হলেই সবাইকে জানাবো।’

বিজ্ঞাপন

‘আমাদের পরিবারের সবাই সংস্কৃতিমনা। আমার বাবা, মা, ভাইয়া গান করেন নিয়মিত। তাদের কাছেই আমার গান শেখা’— গানের হাতেখড়ি প্রসঙ্গে প্রীতি।

তার গাওয়া মৌলিক গান ‘মন বলে তুই’ শোন ইতোমধ্যে এক কোটি ভিউ হয়েছে। এতে তার সহ-শিল্পী ছিলেন মাহদি সুলতান। গানটির কথা ও সুর মাহদি সুলতানের। সঙ্গীতায়োজন করেছেন অয়ন চালকদার।

প্রীতি শেখ বর্তমানে আদমজি ক্যান্টমেন্ট কলেজে পড়াশোনা করছেন। কলেজটি থেকে তিনি এ বছরের এইচএসসি পরীক্ষার্থী।

সারাবাংলা/এজেডএস/

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন