বিজ্ঞাপন

সিনেমা ছাড়ছেন বাহুবলীর নায়িকা

July 13, 2020 | 8:30 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

ভারতীয় সিনেমার ইতিহাসে সবচেয়ে ব্যবসা সফল ছবি ‘বাহুবলী’র দুটি পার্টে দেবসেনার চরিত্রে অভিনয় করে তাক লাগিয়ে দিয়েছিলেন অভিনেত্রী আনুষ্কা শেট্টি। কিন্তু ‘বাহুবলী’ করার পর থেকেই দীর্ঘদিন সেভাবে কোনও ছবি করছেন না অভিনেত্রী আনুষ্কা। ২০১৭ সালে ‘বাহুবলী’র ২য় পর্ব করার পর মাত্র দুটি ছবিতে কাজ করেছেন তিনি- ‘বাঘামতী’ ও ‘নিঃশব্দম’। এছাড়াও তাকে দক্ষিনী নায়ক চিরঞ্জীবীর ছবি ‘সাই রা’তে ক্যামিও চরিত্রে দেখা গিয়েছিল। এদিকে তামিল ইন্ডাস্ট্রিতে জোর গুঞ্জন, সিনেমার জগত থেকে ধীরে ধীরে সরে দাঁড়াচ্ছেন আনুষ্কা! তবে এখান থেকে সরে গিয়ে নতুন কোনও পেশা বেছে নেবেন নাকি বিয়ে করবেন তা এখনও নিশ্চিত ভাবে জানা যায়নি।

বিজ্ঞাপন

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত একটি প্রতিবেদনে বলা হয়, ভালো কোন ছবির অফার না পেলে সেভাবে আর ছবি করবেন না তিনি। ধীরে ধীরে এই কেরিয়ার থেকে সরে দাঁড়াবেন। প্রয়োজনে বছরে একটি ছবিই করবেন। এদিকে কিছুদিন আগে বলিউডে গুঞ্জন শোনা গিয়েছিল পরিচালক প্রকাশ কোভেলামুণ্ডির সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন আনুষ্কা শেট্টি। বেশ কয়েকদিন ধরে একসঙ্গে দেখা যাচ্ছে আনুষ্কা-প্রকাশকে। আর এই বছরের শেষেই নাকি সাত পাকে বাঁধা পড়তে চলেছেন তারা।

পরিচালক কে. রাঘবেন্দ্র রাওয়ের ছেলে প্রকাশ। ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’ ছবির পরিচালক প্রকাশ কোভেলামুণ্ডি বলিউডের বেশ জনপ্রিয় মুখ। ২০১৫ সালে দক্ষিণী ছবি ‘সাইজ জিরো’তে প্রথম একসঙ্গে কাজ করেছেন আনুষ্কা-প্রকাশ। আর তখন থেকেই ভাল সম্পর্ক দুজনের। যদিও দুজনের কেউ তাদের সম্পর্ক নিয়ে এখনও মুখ খোলেননি। তবে আনুষ্কা শেট্টির বিয়ে নিয়ে বলিউডে রয়েছে প্রচুর জল্পনা। কখনও শোনা গিয়েছে, বাহুবলী অভিনেতা প্রভাসকে বিয়ে করতে চলেছেন তিনি, কখনও আবার ভারতীয় দলের এক ক্রিকেটারের সঙ্গে জড়ানো হয় আনুষ্কার নাম। কয়েকদিন আগেই এক সাক্ষাৎকারে আনুষ্কা জানান, ভারতীয় ক্রিকেটারের সঙ্গে সম্পর্কে নেই তিনি। সেই রেশ কাটতে না কাটতেই আনুষ্কার প্রেম জীবনে আরও এক নতুন সংযোজনের খবর এলো।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন