বিজ্ঞাপন

নূরুল ইসলাম বাবুলের মৃত্যুতে বঙ্গবীরের শোক

July 13, 2020 | 9:12 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: দৈনিক যুগান্তর ও যমুনা টিভির প্রতিষ্ঠাতা, বিশিষ্ট ব্যবসায়ী, দেশের অন্যতম বৃহৎ শিল্পগ্রুপ ‘যমুনা গ্রুপের’ চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা নূরুল ইসলাম বাবুলের মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন বাংলাদেশ কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম ও সাধারণ সম্পাদক হাবিবুর রহমান বীর প্রতীক।

বিজ্ঞাপন

সোমবার (১২ জুলাই) বিকেলে গণমাধ্যমে পাঠানো কৃষক শ্রমিক জনতা লীগের যুগ্ম সম্পাদক প্রিন্সিপাল ইকবাল সিদ্দিকীর সই করা শোক বার্তায় তারা এ শোক জানান।

নেতৃদ্বয় বলেন, ‘আন্তরিকতা, একাগ্রতা, দক্ষতা এবং অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে নূরুল ইসলাম বাবুল শিল্প ও সেবা খাতে গড়ে তোলেন প্রায় অর্ধশত প্রতিষ্ঠান। যেখানে হাজার হাজার মানুষের কর্মসংস্থানের ব্যবস্থা হয়েছে। একজন কৃতি ব্যবসায়ী হিসাবে তিনি মানুষের কল্যাণে বিভিন্ন উন্নয়নমূলক ও সমাজসেবামূলক নানা জনহিতকর কাজে নিজেকে নিয়োজিত রেখেছিলেন। মানুষের কর্মসংস্থান তৈরিতে তিনি ছিলেন আধুনিক চিন্তার সাহসী উদ্যোক্তা। তার হাতে প্রতিষ্ঠিত যমুনা শিল্প গ্রুপে প্রায় ৫০ হাজার মানুষ কাজ করছেন।’

শোক বার্তায় নূরুল ইসলাম বাবুলের বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং শোকার্ত পরিবারবর্গ, গুনগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম ও হাবিবুর রহমান বীর প্রতীক।

বিজ্ঞাপন

উল্লেখ, করোনা আক্রান্ত নুরুল ইসলাম বাবুল সোমবার (১২ জুলাই) বিকেলে রাজধানীর এভার কেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। তার মৃত্যুতে দৈনিক যুগান্তর ও যমুনা টিভিতে কর্মরত সাংবাদিক-কর্মচারীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

সারাবাংলা/এজেড/এমআই

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন