বিজ্ঞাপন

নুরুল ইসলাম বাবুলের মৃত্যুতে ক্রীড়া প্রতিমন্ত্রীর শোক

July 13, 2020 | 10:16 pm

স্পোর্টস করেপসন্ডেন্ট

ঢাকা: শিল্পোদ্যোক্তা ও দেশের অন্যতম বড় শিল্প গ্রুপ যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলামের মুত্যুতে শোক জানিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী গোলাম জাহিদ আহসান রাসেল এমপি। তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

বিজ্ঞাপন

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ছাড়াও বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতিক, আ হ ম মুস্তফা কামাল, পরিকল্পনামন্ত্রী মো. আব্দুল মান্নানসহ মন্ত্রিসভার সদস্য এবং রাজনৈতিক দলের নেতারা শোক জানিয়েছেন তার মৃত্যুতে। শোক জানিয়েছেন বিভিন্ন ব্যবসায়ী নেতারাও।

সোমবার (১৩ জুলাই) বিকেলে নুরুল ইসলাম বাবুল রাজধানীর এভার কেয়ার (সাবেক অ্যাপোলো) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। ৭৪ বছর বয়সী বাবুল করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন।

বিজ্ঞাপন

শোকবার্তায় ব্যক্তিগতভাবে এবং গাজীপুর জেলার জনগণের পক্ষ থেকে মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন ।

এক শোক বার্তায় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেছেন, ‘নুরুল ইসলাম বাবুল একজন সফল শিল্প উদ্যোক্তা ছিলেন। তিনি আমার নির্বাচনী এলাকা গাজীপুরে অসংখ্য শিল্প প্রতিষ্ঠান নির্মাণের মধ্যে দিয়ে দেশে কর্মসংস্থান সৃষ্টিতে অনন্য অবদান রেখেছেন।’

প্রতিমন্ত্রী আরো বলেন, বড় অসময় চলে গেলেন তিনি। করোনার সংকট কাটিয়ে দেশের অর্থনৈতিক উন্নয়ন ও আধুনিক বাংলাদেশ বিনির্মাণে তার মতো উদ্যোক্তার খুবই দরকার ছিল। এ সময়ে তার চলে যাওয়া দেশের জন্য অপূরণীয় ক্ষতি।

সোমবার (১৩ জুলাই) রাজধানীর এভার কেয়ার হাসপাতালে (সাবেক অ্যাপোলো) তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার বয়স হয়েছিল ৭৪ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

সারাবাংলা/জেএইচ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন