বিজ্ঞাপন

সাতক্ষীরায় করোনা উপসর্গে ২ ও আক্রান্তে একজনের মৃত্যু

July 13, 2020 | 10:51 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সাতক্ষীরা: সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে করোনা আক্রান্তে একজন এবং উপসর্গ নিয়ে দুইজনের মৃত্যু হয়েছে। হাসপাতালের আইসোলেশন সেন্টারে চিকিৎসাধীন অবস্থায় সোমবার (১৩ জুলাই) বিকালে দুইজন ও রোববার দিবাগত রাতে একজন মারা যান। সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা: রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

বিজ্ঞাপন

মৃত ব্যক্তিরা হলেন, সদর উপজেলার ঘোনা গ্রামের প্রসাদ কুমার মজুমদার (৫৮), একই গ্রামের আক্তার আলী (৫০) ও কালিগঞ্জ উপজেলার রহিমপুর গ্রামের রফিকুল ইসলাম (৪০)। প্রসাদ কুমার মজুমদারের পজিটিভ রিপোর্ট আসার পর তিনি মারা যান। আর রফিকুল ইসলাম জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে বেলা ২ টায় হাসপাতালে ভর্তি হওয়ার কিছু সময় পর মারা যান। আক্তার আলী করোনা উপসর্গ নিয়ে রোববার বিকালে হাসপাতালে ভর্তি হয়ে রাতেই মারা যান।

এদিকে সাতক্ষীরা সদর ২ আসনের এমপি মীর মোস্তাক আহমেদ রবিসহ ৬ জন নতুন করে করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট ৪০০ জন করোনায় আক্রান্ত হলেন। খুলনা মেডিকেল কলেজ থেকে সোমবার দুপুরে পাওয়া নমুনা রিপোর্টে এমপিসহ ৬ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে বলে জানিয়েছেন সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডাঃ জয়ন্ত সরকার।

বিজ্ঞাপন

প্রসঙ্গত, সাতক্ষীরায় করোনা উপসর্গে এ পর্যন্ত মোট ৩৬ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে আটজনের রিপোর্ট পজিটিভ এসেছে। কয়েকজনের রিপোর্ট এখনও আসেনি।

সারাবাংলা/টিসি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন