বিজ্ঞাপন

নুরুল ইসলাম বাবুলের মৃত্যুতে জি এম কাদেরের শোক

July 13, 2020 | 11:10 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: শিল্পপতি ও যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলামের মৃত্যুতে গভীর শোক ও দুঃখপ্রকাশ করেছেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের।

বিজ্ঞাপন

সোমবার (১৩ জুলাই) এক শোকবার্তায় নুরুল ইসলামের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন তিনি। পাশাপাশি শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন জাপা চেয়ারম্যান।

শোক বার্তায় গোলাম মোহাম্মদ কাদের বলেন, দেশের অর্থনৈতিক উন্নতিতে নুরুল ইসলামের অবদান অপরিসীম। বাংলাদেশের শিল্প বিকাশে নুরুল ইসলামের কৃতিত্ব স্মরণীয় হয়ে থাকবে। তিনি ছিলেন একজন সফল মানুষ। তিনি শিল্প বিকাশের মাধ্যমে দেশের সমৃদ্ধি অর্জনে কৃতিত্ব রেখেছেন। পাশাপাশি লাখো মানুষের কর্মসংস্থান তৈরিতে দৃষ্টান্ত স্থাপন করেছেন।

জাপা চেয়ারম্যান বলেন, যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাংলাদেশের শিল্প বিকাশে যে কীর্তি গড়েছেন, তা নতুন প্রজন্মের উদ্যোক্তাদের জন্য অনুকরণীয় হয়ে থাকবে। নুরুল ইসলাম দেশের গণমাধ্যমের বিকাশেও অতুলনীয় অবদান রেখেছেন। দৈনিক যুগান্তরের মতো পাঠকনন্দিত পত্রিকা ও বিশ্বমানের স্যাটেলাইট টিভি চ্যানেল যমুনা টেলিভিশন প্রতিষ্ঠা করে তার রুচি ও যোগ্যতার পরিচয় দিয়েছেন।

বিজ্ঞাপন

জি এম কাদের আরও বলেন, যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম মানুষের কল্যাণে অসীম ভূমিকা রেখেছেন। তিনি দীর্ঘদিন বেঁচে থাকবেন তার সৃষ্টি ও কর্মের মাঝে।

এছাড়া যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলামের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টি মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ মো. মসিউর রহমান রাঙ্গা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএইচএইচ/টিআর

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন