বিজ্ঞাপন

রাঙামাটির মুক্তিযোদ্ধা মোজাফফর তালুকদার আর নেই

July 14, 2020 | 8:30 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রাঙামাটি: বীর মুক্তিযোদ্ধা ও রাঙামাটি পৌরসভার সাবেক কমিশনার মো. মোজাফফর আহম্মেদ তালুকদার আর নেই। সোমবার (১৩ জুলাই) রাত সাড়ে দশটায় রাঙামাটি জেলা শহরের তবলছড়ি বাজার এলাকায় নিজ মেয়ের বাসভবনে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মৃত্যুবরণ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তাঁর বয়স হয়েছিল ৭০ বছর।

বিজ্ঞাপন

বীর মুক্তিযোদ্ধা মো. মোজাফফর আহম্মেদ তালুকদারের পারিবারিক সূত্র বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি রাঙামাটি জেলা শহরের রিজার্ভবাজার পুরান পাড়া এলাকার বাসিন্দা ও রাঙামাটি পৌরসভার সাবেক কমিশনার ‍ছিলেন।

এদিকে, এই বীর মুক্তিযোদ্ধার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড রাঙামাটি জেলা শাখা। গণমাধ্যমে পাঠানো এক শোক বার্তায় মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড রাঙামাটি জেলা শাখার আহ্বায়ক নুর আজাদ চৌধুরী ও সদস্য সচিব সৈকত রঞ্জন চৌধুরী বলেন, ‘বাঙালি জাতি দেশের এক বীর সন্তানকে হারাল যাদের হাত ধরেই বাংলাদেশ স্বাধীন হয়েছিল। একজন বীর মুক্তিযোদ্ধা মোজাফফর আহম্মেদের মৃত্যু দেশের জন্য অপূরণীয় ক্ষতি।’

বিজ্ঞাপন

শোক বার্তায় মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড তার বিদেহী আত্মার শান্তি কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

সারাবাংলা/এমও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন