বিজ্ঞাপন

রোমান্টিক ও বাস্তব গল্পে গান ও নাটক ‘বন্দিশ ব্যান্ডিটস’

July 14, 2020 | 9:54 am

এন্টারটেইনমেন্ট ডেস্ক

একই সঙ্গে গান ও নাটক। এক তরুণ যুগলের সাংগীতিক রোম্যান্স এবং এক বিপরীত বিশ্ব, ঐতিহ্য এবং সংগীত ঘরানার মিশ্রণে নির্মিত হল মিউজিকাল ড্রামা- ‘বন্দিশ ব্যান্ডিটস’। গানের ব্যাকগ্রাউন্ডে দুই নতুন শিল্পীর প্রেমকাহিনী নিয়ে আবর্তিত এই ছবি আসছে ডিজিটাল প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইম ভিডিওতে। আগামী ৪ আগস্ট থেকে এটি স্ট্রিমিং শুরু হচ্ছে। বন্দিশ ব্যান্ডিটস’র মাধ্যমেই ডিজিটাল দুনিয়ায় আত্মপ্রকাশ করতে চলেছেন কিংবদন্তি সংগীতশিল্পী ত্রয়ী শঙ্কর-এহসান-লয়।

বিজ্ঞাপন

‘লাভ পার স্কোয়ার ফিট’র আনন্দ তিওয়ারি’র পরিচালনায় রোমান্টিক সংগীতবহুল এই মিউজিকাল ড্রামায় প্রধান চরিত্রে অভিনয় করেছেন ঋত্বিক ভৌমিক ও শ্রেয়া চৌধুরী। সঙ্গে রয়েছেন নাসিরুদ্দিন শাহ, অতুল কুলকার্ণি, শিবা চাড্ডা, কুণাল রায় কাপুর এবং রাজেশ তৈলং। এটির প্রযোজক ‘ব্যান্ড বাজা বারাত’র অমৃতপাল সিং বিন্দ্রা।

‘বন্দিশ ব্যান্ডিটস মূলত দুটি ব্যক্তি এবং সংস্কৃতির মিলনের একটি গল্প যা বিভিন্ন দিক থেকে পৃথক’ বললেন এটির পরিচালক আনন্দ তিওয়ারি। আরো বললে, ‘যদিও প্রতিটি চরিত্রের নিজস্ব একটি স্বতন্ত্র এবং আকর্ষণীয় গল্প রয়েছে, কিন্তু গল্পগুলি এমন ভাবে একত্রিত- যা এই সিরিজটিকে রোমান্টিক এবং বাস্তব করে তুলেছে। সুরকার শঙ্কর-এহসান-লয়ের সংগীত প্রতিভার মাধ্যমে প্রাইম ভিডিওতে সুন্দর করে বলা রোম্যান্সের এই অবিশ্বাস্য কাহিনীটি আনতে পেরে আমি অত্যন্ত উচ্ছ্বসিত।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন