বিজ্ঞাপন

বাবা-মায়ের পাশেই শেষ নিদ্রায় এন্ড্রু কিশোর

July 15, 2020 | 12:17 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

বাবা-মায়ের কবরের পাশে শেষ নিদ্রা যাবেন এন্ড্রু কিশোর। মা মিনু বাড়ৈর প্রিয় শিল্পী ছিলেন উপমহাদেশের বিখ্যাত শিল্পী কিশোর কুমার। তাই জন্মের পর ছেলের নাম রাখলেন এন্ড্রু কিশোর। কেউ না জানলেও মা হয়তো বুঝতে পেরেছিলেন ছেলে বড় হয়ে মস্ত বড় এক শিল্পী হবেন। মিনুর বাড়ৈর আদরের সন্তানটি বুধবার (১৫ জুলাই) শেষ বিদায় নিচ্ছেন। সমাধিস্থ হচ্ছেন বাবা-মায়ের কবরের পাশেই।

বিজ্ঞাপন

গত ৬ জুলাই ক্যানসারের সাথে লড়াইয়ে হেরে গিয়ে না ফেরার দেশে চলে যান এন্ড্রু কিশোর। এ কদিন অপেক্ষা ছিলো দুই সন্তান মিনিম এন্ড্রু সংজ্ঞা ও জে এন্ড্রু সপ্তক দেশে ফেরার। তার মৃতদেহ রাখা ছিলো রাজশাহী মেডিকেল কলেজের হিমাগারে। বুধবার সকাল ৯টা থেকে রাজশাহীর স্থানীয় চার্চে সকাল ৯টা থেকে ১০টা পর্যন্ত তার দেহ রাখা হয়। সেখানকার ফাদার এন্ড্রু কিশোরের পরিবারের সদস্যদের নিয়ে তার জন্য প্রার্থনা করেন। প্রার্থনা শেষে সাধারণ মানুষের শ্রদ্ধা জানানোর জন্য রাখা হয় মরদেহ। সেখানে ভক্তদের ফুলেল শ্রদ্ধায় সিক্ত হন কিংবদন্তি।

গত বছরের ৯ সেপ্টেম্বর সিঙ্গাপুরে যান চিকিৎসা করাতে। সেখানে যাওয়ার পর ক্যান্সার ধরা পরলে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন গত ৯ মাস ধরে। এরপর গত ১০ জুন ডাক্তাররা জানান নন-হজকিন লিম্ফোমা তার শরীরে আবার ফিরে এসেছে। তার আয়ু মাত্র এক মাস, খুব বেশি হলে এক বছর। তখনই এন্ড্রু কিশোর দেশে ফিরে আসার সিদ্ধান্ত নেন। বলেছিলেন, আমি দেশের মাটিতে মরতে চাই। পরবর্তীতে দেশে এসে চলে যান জন্মস্থান রাজশাহীতে। সেখানেই বোনের ক্লিনিকে চিকিৎসাধীন ছিলেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস/

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন