বিজ্ঞাপন

ভারত-ইংল্যান্ড সিরিজ হচ্ছে না!

July 15, 2020 | 6:14 pm

স্পোর্টস ডেস্ক

সবকিছু ঠিক থাকলে আগামী সেপ্টেম্বরে তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি ম্যাচ খেলতে ভারতে আসার কথা ইংল্যান্ড জাতীয় ক্রিকেট দলের। এদিকে ভারতীয় গণমাধ্যমে খবর, সিরিজটি নাকি হচ্ছে না। ভারতে করোনাভাইরাস পরিস্থিতি দিনকে দিন অবনতি হচ্ছে। সেই কারণেই নাকি দেশটিতে সিরিজ খেলতে আসতে চায় না ইংলিশরা।

বিজ্ঞাপন

ভারতীয় ক্রিকেট বোর্ড-বিসিসিআই অবশ্য এ বিষয়ে এখনো চূড়ান্ত কিছু জানায়নি। আগামী শুক্রবার এফটিপি নিয়ে বৈঠক করবে ভারতীয় ক্রিকেটের সর্বোচ্চ সংস্থা। খবরে বলা হয়েছে, ওই বৈঠকের পর ইংল্যান্ড সিরিজের বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত জানিয়ে দেওয়া হতে পােরে।

বিসিসিআইয়ের এক ঊর্ধ্বতন কর্মকর্তার বরাত দিয়ে ভারতীয় বার্তা সংস্থা পিটিআই বলেছে, বর্তমান করোনা পরিস্থিতি বিবেচনা করে ইংল্যান্ড দল কোন মতেই ভারতে তিন ম্যাচের ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলতে আসবে না। বিসিসিআইয়ের এফটিপি নিয়ে আলোচনার পর আনুষ্ঠানিকভাবে ঘোষণা আসতে পারে।

বিজ্ঞাপন

ব্রিটিশ গণমাধ্যমেও একই খবর প্রচার করা হয়েছে। ব্রিটিশ গণমাধ্যম দাবি করছে, আগামী বছরের সেপ্টেম্বরে অনুষ্ঠিত হতে পারে এই সিরিজটি।

উল্লেখ্য, ভারতে করোনা ভাইরাসে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা দিন দিন বেড়েই চলেছে। দেশটিতে এখন পর্যন্ত ৯ লাখের বেশি মানুষ ভাইরাসটিতে আক্রান্ত হয়েছেন। দেশ হিসেবে বিশ্বের মধ্যে যা তৃতীয় সর্বোচ্চ। মারা গেছেন ২৪ হাজারেও বেশি মানুষ।

সারাবাংলা/এসএইচএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন