বিজ্ঞাপন

কৃষক ‘সালমান’, আলোচিত-সমালোচিত ‘সালমান’!

July 15, 2020 | 9:13 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

করোনা সংকটের সময় বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির পঁচিশ হাজার কর্মীর যাবতীয় খরচের ভার নিজের কাঁধেই তুলে নিয়েছিলেন বলিউডের প্রিয় ভাইজান সালমান খান। চেষ্টা চালিয়েছেন করোনা ভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে কেউ যাতে অভুক্ত নিশিযাপন না করে। মানুষকে সাহায্য করার ক্ষেত্রে সবসময়ই সবার আগে এগিয়ে থেকেছেন তিনি। তাই বেশ প্রশংসিতও হয়েছেন সালমান।

বিজ্ঞাপন

কৃষক ‘সালমান’, আলোচিত-সমালোচিত ‘সালমান’!

ভারতের লকডাউনের শুরু থেকেই পানভেলে নিজের ফার্ম হাউসে রয়েছেন সালমান খান। সেখান থেকেই সোশ্যাল মিডিয়ায় তার এই সময়ের যাবতীয় কর্মকান্ডের আপডেট পোস্ট করেছেন তিনি। সম্প্রতি নিজের টুইটার ও ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন সালমান। সেই ছবিতে দেখা যাচ্ছে, শর্টস ও টি-শার্ট পরে একটি চাষের জমিতে বসে রয়েছেন তিনি। আর তার সারা গায়ে কাদা মাখানো। ছবিটির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘সব কৃষকদের শ্রদ্ধা’। এর দুই দিন আগে টুইটার ও ইনস্টাগ্রামে নিজের আরেকটি ছবি পোস্ট করেছিলেন- যাতে দেখা যাচ্ছে, একটি চাষের জমিতে কাজ করছেন ভাইজান। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা তার এই ছবি গুলোই বলে দিচ্ছে পানভেলে নিজের ফার্ম হাউসেই বেশিরভাগ সময়টা কাটাচ্ছেন সালমান খান।

বিজ্ঞাপন

কৃষক ‘সালমান’, আলোচিত-সমালোচিত ‘সালমান’!

এদিকে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই সমালোচনায় বিদ্ধ হচ্ছেন তিনি। তার এই পোস্ট নিয়েও সোশ্যাল মিডিয়ায় সমালোচনা শুরু করে দিয়েছেন নেটিজেনরা। বিশেষ করে সুশান্ত সিং রাজপুতের ভক্ত ও অনুরাগীরা একের পর এক ক্ষোভ প্রকাশ করছেন তার বিরুদ্ধে। অনেকেই লিখেছেন, ‘ভাল সাজার ‘নাটক’ করছেন সালমান। শরীরে কাদা মাখলেই কৃষকদের সম্মান জানানো যায় না’।

কয়েকদিন আগে সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার জন্য মামলা হয়েছিল সালমান খান সহ আট জনের বিরুদ্ধে। ইতিমধ্যেই একাধিক বলিউড তারকাকে জিজ্ঞাসাবাদ করেছে মুম্বাই পুলিশ৷ তবে ভারতীয় একটি গণমাধ্যম জানিয়েছে, সালমান খানকে জিজ্ঞাসাবাদ করা হবে না বলেই মুম্বাই পুলিশ সূত্রে জানা গিয়েছে৷

কৃষক ‘সালমান’, আলোচিত-সমালোচিত ‘সালমান’!

এদিকে সোশ্যাল মিডিয়ায় যতই আলোচনা সমালোচনা চলুক, সে সব নিয়ে মাথা ঘামাচ্ছেন না ভাইজান। তাই শুটিং-এ ফিরছেন তিনি। লকডাউনের আগেই ৭০ ভাগ শুটিং হয়ে গিয়েছিল তার পরবর্তী ছবি ‘রাধে’র- যা করোনার থাবায় মাঝপথেই বন্ধ হয়ে যায়। আর তাই লকডাউনের অবসর সময়ে পানভেলের বাগান বাড়িতে বসে বেশ কিছু পোস্ট প্রোডাকশনের কাজ গুছিয়ে নিয়েছেন। এদিকে আনলক হওয়ার পর কিছুটা স্বাভাবিক ছন্দে ফিরতে শুরু করেছে বলিউড। তাই সালমন খানও আর দেরি করলেন না। ‘রাধে’ সিনেমার শুটিংয়ের জন্য একটা পুরো স্টুডিওই ভাড়া করে ফেললেন।

সারাবাংলা/এএসজি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন