বিজ্ঞাপন

বিরামপুরে ৪ বছরের শিশুকে ধর্ষণ, প্রতিবেশী কিশোর গ্রেফতার

July 15, 2020 | 10:12 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

দিনাজপুর: দিনাজপুরের বিরামপুরে চার বছরের এক শিশুকে ধর্ষণের মামলায় অভিযুক্ত প্রতিবেশী কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ। মেয়েটি দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক‌্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে।

বিজ্ঞাপন

বুধবার (১৫ জুলাই) দুপুরে ওই ব্যক্তিকে নিজ এলাকা থেকে গ্রেফতার করা হয়। এর আগে গতকাল মঙ্গলবার (১৪ জুলাই) দুপুরে বিরামপুর পৌর শহরের পূর্ব জগন্নাথপুর মহল্লার নতুন বাজার এলাকায় শিশুটিকে ধর্ষণের ঘটনা ঘটে।

নির্যাতনের শিকার শিশুটির পিতা জানান, মঙ্গলবার দুপুরে বাড়িতে কেউ ছিল না। এই সুযোগে তার মেয়েকে ওই প্রতিবেশী কিশোর নিজ বাড়িতে ডেকে নিয়ে যায়। সেখানেই মেয়েটিকে পায়ুপথে ধর্ষণ করা হয়। শিশুটি রক্তাক্ত অবস্থায় বাড়ি ফিরলে ঘটনাটি প্রকাশ পায়।

পরে শিশুটিকে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক‌্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বর্তমানে শিশুটি সেখানেই চিকিৎসাধীন আছে।

বিজ্ঞাপন

বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য কর্মকর্তা ডা. সোলায়মান হোসেন মেহেদি জানান, শিশুটি চূড়ান্ত নির্যাতনের শিকার হয়েছে। তার তার শারীরিক অবস্থার দ্রুত অবনতি হচ্ছিল। এ কারণে তাকে দ্রুত এম আব্দুর রহিম মেডিক‌্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান জানান, ধর্ষণের শিকার শিশুটির বাবা বাদী হয়ে বুধবার বিরামপুর থানায় মামলা করেন। মামলা দায়েরের পর পুলিশ দুপুরে অভিযুক্ত কিশোরকে গ্রেফতার করে দিনাজপুর আদালতে পাঠিয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন