বিজ্ঞাপন

১০ দিনের রিমান্ডে সাহেদ

July 16, 2020 | 11:02 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রিজেন্ট হাসপাতালে করোনা পরীক্ষা ও চিকিৎসায় অনিয়ম-প্রতারণার বিভিন্ন অভিযোগের মামলায় হাসপাতালটির চেয়ারম্যান মো. সাহেদ ওরফে সাহেদ করিমকে ১০ দিনের রিমান্ডে পাঠিয়েছেন আদালত। একই সঙ্গে হাসপাতালের পরিচালক ও তার সহযোগীকেও যথাক্রমে ১০ দিন ও সাত দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বিজ্ঞাপন

বুধবার (১৫ জুলাই) শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. জসিম এ আদেশ দেন।

আদালতে নেওয়া হয়েছে সাহেদকে

এরআগে মামলার তদন্ত কর্মকর্তা সাহেদকে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করেন। এসময় আসামি পক্ষের আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিনের প্রার্থনা করেন।

বিজ্ঞাপন

আরও পড়ুন- সাহেদকে ডিবিতে হস্তান্তর

অপরদিকে রাষ্ট্রপক্ষ জামিনের বিরোধীতাসহ রিমান্ড মঞ্জুরের আবেদন করেন। উভয় পক্ষের শুনানি শেষে মো. জসিম তার রিমান্ডের নির্দেশ দেন।

এছাড়া, একই মামলায় রিজেন্ট গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মাসুদ পারভেজকে ১০ দিন ও সাহেদের সহযোগী তরিকুল ইসলাম ওরফে তারেক শিবলীকে সাত দিনের রিমান্ড মঞ্জুর করেছেন একই আদালত।

বিজ্ঞাপন

এর আগে বুধবার (১৫ জুলাই) ভোর সোয়া ৫টার দিকে সাহেদকে সাতক্ষীরার দেবহাটা উপজেলার শাখরা কোমরপুর সীমান্ত এলাকা থেকে গ্রেফতার করে র‌্যাবের বিশেষ একটি দল। শাখরা কোমরপুর গ্রামের লবঙ্গবতী নদীতীরের ইছামতি খাল দিয়ে তিনি ভারতে পালানোর চেষ্টা করছিলেন। এসময় র‌্যাব তাকে গ্রেফতার করে। র‌্যাব জানিয়েছে, সাহেদ স্থানীয় দালালের মাধ্যমে সীমান্ত পাড়ি দেওয়ার চেষ্টা করছিলেন।

সাহেদের রিজেন্ট হাসপাতালে গত ৬ জুলাই অভিযান চালান র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। এ পর্যন্ত তার বিরুদ্ধে অর্ধশতাধিক মামলার তথ্য পেয়েছে আইনশৃঙ্খলা বাহিনী।

আরও পড়ুন-

সাহেদ গ্রেফতার

বিজ্ঞাপন

সাহেদকে জিজ্ঞাসাবাদ করছে র‌্যাব

হেলিকপ্টারে ঢাকায় আনা হচ্ছে সাহেদকে

সাতক্ষীরা থেকে ঢাকায় আনা হলো সাহেদকে

‘দালালের সহায়তায় দেশত্যাগের চেষ্টা করছিল সাহেদ’

সারাবাংলা/এআই/এমআই

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন